জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী বহিষ্কার - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী বহিষ্কার

জবি প্রতিনিধি |

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক মারধরের ঘটনায় তিন শিক্ষার্থী এবং শৃঙ্খলাবিরোধী কাজে যুক্ত থাকার অভিযোগে এক শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। গতকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সাংবাদিক মারধরের ঘটনায় বহিষ্কৃতরা হলেন—বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষার্থী সোহানুর রহমান, সংগীত বিভাগের শিক্ষার্থী কৌশিক সরকার ও ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী মইন উদ্দিন আহম্মেদ। শৃঙ্খলা পরিপন্থী কাজে সম্পৃক্ত থাকার অভিযোগে বহিষ্কৃত শিক্ষার্থী মো. মাহমুদুল হাসান ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২০ অক্টোবর দুপুর ২টার দিকে ভাষা শহীদ রফিক ভবন প্রাঙ্গণে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও একুশে টেলিভিশন অনলাইনের জবি প্রতিনিধি সাগর হোসেনকে মারধর করেন সোহানুর, কৌশিক ও মইন। পরে জড়িত থাকার প্রাথমিক প্রমাণ পাওয়ায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাঁদের কারণ দর্শানোর নোটিশ দেয়। এতে তাঁরা দায় স্বীকার করেন। ফলে তাঁদের সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

আরেকটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মাহমুদুল হাসানের বিভাগীয় শিক্ষার্থীদের ওপর কর্তৃত্ব সৃষ্টির অপচেষ্টা ও বিভাগের বাইরে শৃঙ্খলাবিরোধী কাজের সঙ্গে যুক্ত থাকার বিষয়টি তদন্তে প্রমাণিত হওয়ায় এবং তিনি বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা পরিপন্থী কাজে সম্পৃক্ত থাকায় তাঁকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

শিক্ষক নিবন্ধনের হালনাগাদ মেধাতালিকা প্রকাশ - dainik shiksha শিক্ষক নিবন্ধনের হালনাগাদ মেধাতালিকা প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার দুই শতাধিক শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার দুই শতাধিক শিক্ষক নোট-গাইড কিনতে ও পড়তে শিক্ষার্থীদের বাধ্য করা বন্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha নোট-গাইড কিনতে ও পড়তে শিক্ষার্থীদের বাধ্য করা বন্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ খাবারের সঙ্গে বিষ মিশিয়ে স্কুলশিক্ষককে হত্যার অভিযোগ - dainik shiksha খাবারের সঙ্গে বিষ মিশিয়ে স্কুলশিক্ষককে হত্যার অভিযোগ এসএসসি ভোকেশনাল পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ - dainik shiksha এসএসসি ভোকেশনাল পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ - dainik shiksha এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ দাখিল পরীক্ষার সংশোধিত সূচি প্রকাশ - dainik shiksha দাখিল পরীক্ষার সংশোধিত সূচি প্রকাশ প্রয়োজনে শিক্ষকদের বিদেশে পাঠান : প্রধানমন্ত্রী - dainik shiksha প্রয়োজনে শিক্ষকদের বিদেশে পাঠান : প্রধানমন্ত্রী কারিগরি শিক্ষায় ২১ হাজার কোটি টাকার প্রকল্প একনেকে অনুমোদন - dainik shiksha কারিগরি শিক্ষায় ২১ হাজার কোটি টাকার প্রকল্প একনেকে অনুমোদন মন্ত্রীর স্বাক্ষর জাল করে অধ্যক্ষ পদ বাগানোর অভিযোগ - dainik shiksha মন্ত্রীর স্বাক্ষর জাল করে অধ্যক্ষ পদ বাগানোর অভিযোগ কারিগরি শিক্ষায় ২১ হাজার কোটি টাকার মেগা প্রকল্প - dainik shiksha কারিগরি শিক্ষায় ২১ হাজার কোটি টাকার মেগা প্রকল্প সরকারি চাকরিতে ১ম-৮ম গ্রেডে সরাসরি নিয়োগেও কোটা থাকবে না - dainik shiksha সরকারি চাকরিতে ১ম-৮ম গ্রেডে সরাসরি নিয়োগেও কোটা থাকবে না আরও ১৪ জেলার প্রাথমিকের শিক্ষক নিয়োগ স্থগিত - dainik shiksha আরও ১৪ জেলার প্রাথমিকের শিক্ষক নিয়োগ স্থগিত দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website