please click here to view dainikshiksha website

জঙ্গিবাদবিরোধী লাখ আলেমের স্বাক্ষর গ্রহণ

নিজস্ব প্রতিবেদক | জানুয়ারি ৩, ২০১৬ - ৯:৪৫ পূর্বাহ্ণ
dainikshiksha print

সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী ফতোয়ায় এক লাখ আলেমের স্বাক্ষর গ্রহণ কর্মসূচি শুরু হয়েছে। শনিবার সকালে রাজধানীর জামিয়া ইকরা প্রাঙ্গণে প্রায় ৫০০ আলেমের স্বাক্ষর গ্রহণের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান আল্লামা ফরীদ উদ্দিন মাসউদ বলেন, আলেমরা সন্ত্রাস ও জঙ্গিবাদী কর্মকাণ্ডকে সমর্থন করতে পারে না। ষড়যন্ত্রকারীরা বাংলাদেশের শান্তি বিনষ্টের চেষ্টা করছে। তারা সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে চায়।

তিনি বলেন, উলামায়ে কেরামদের এ স্বাক্ষরের মাধ্যমে প্রমাণ হবে এ দেশের আলেমরা সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী। আলেম ও ইসলামকে সন্ত্রাসের সঙ্গে গুলিয়ে ফেলার কোনো সুযোগ নেই।

এ সময় উপস্থিত ছিলেন- মুফতি আবুল কাশেম, মাওলানা হুসাইন আহমদ, ড. মুশতাক আহমদ, মাওলানা ইয়াহইয়া মাহমুদ, মাওলানা দেলোয়ার হোসাইন সাইফী, মাওলানা ইমদাদুল্লাহ কাশেমী প্রমুখ। এ সময় জঙ্গিবাদের বিরুদ্ধে উপস্থিত ৫০০ আলেমের কাছ থেকে প্রতিশ্রুতি নেয়া হয়।

বক্তারা বলেন, উলামায়ে কেরাম স্বভাবতই শান্তি ও মানুষের কল্যাণের পক্ষে। মসজিদের মিম্বার থেকে সব সময় কল্যাণমূলক কার্যক্রম পরিচালিত হয়।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন