জনপ্রশাসন মন্ত্রণালয়ে চাকরির বিজ্ঞপ্তি - Dainikshiksha

জনপ্রশাসন মন্ত্রণালয়ে চাকরির বিজ্ঞপ্তি

দৈনিক শিক্ষা ডেস্ক: |

জনপ্রশাসন মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের প্রধান কার্যালয় ও বিভাগীয় কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সাত ধরনের ৩৪টি পদে বাংলাদেশী নাগরিকদের এই নিয়োগ দেয়া হবে।

পদসমূহ : সহকারী পরিচালক পদে চারজন, সহকারী কর্মকর্তা পদে একজন, সহকারী প্রোগ্রামার পদে ছয়জন, পরিবহন অফিসার পদে একজন, কম্পিউটার অপারেটর পদে আটজন, ক্যাশিয়ার পদে একজন এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১৩ জনকে এই নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী উচ্চ মাধ্যমিক থেকে স্নাতকোত্তর পর্যন্ত শিক্ষগত যোগ্যতা থাকতে হবে। কয়েকটি পদের জন্য অভিজ্ঞতা চাওয়া হয়েছে। কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে মুক্তিযোদ্ধা কোটাধারী ও প্রতিবন্ধীদের জন্য এই নিয়ম শিথিল করা হয়েছে।

বয়স : প্রার্থীর বয়স ২০১৬ সালের ৩১ ডিসেম্বর অনুযায়ী সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটাধারী ও প্রতিবন্ধীদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।

বেতন : নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে সরকারি বেতন ক্রম-২০১৫ অনুযায়ী নয় হাজার ৩০০ থেকে ৫৩ হাজার ৬০ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া : আবেদন করার নির্ধারিত ফরম পূরণ করে আবেদন করতে হবে। আবেদন করার ফরম পাওয়া যাবে (www.bkkb.gov.bd) ওয়েবসাইটে। আবেদনপত্রের সঙ্গে ‘মহাপরিচালক, বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড, ঢাকা’র অনুকূলে ৩০০ টাকার ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার সংযুক্ত করতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ৩১ জানুয়ারি, ২০১৭ তারিখ বিকাল ৫টা পর্যন্ত।

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0063591003417969