জনমত বিএনপির পক্ষে: তাবিথ - বিবিধ - দৈনিকশিক্ষা

জনমত বিএনপির পক্ষে: তাবিথ

নিজস্ব প্রতিবেদক |

আজকের পর হামলার ঘটনাগুলো প্রমাণ করছে জনমত বিএনপির পক্ষে। এ কথা বলেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল। তিনি আরও বলেছেন, জনগণ তাদের সঙ্গে অন্তর্ভুক্ত হয়ে গেছে, এসব দেখে সরকার দিশেহারা হয়ে গেছেন।

আজ (মঙ্গলবার ১৪ জানুয়ারি) ২১ নম্বর ওয়ার্ডের উত্তর বাড্ডা ফুজি টাওয়ার থেকে দলের নেতা-কর্মীদের নিয়ে গণসংযোগ শুরুর আগে তাবিথ আউয়াল এ কথা বলেন।

তাবিথ আউয়াল অভিযোগ করে বলেন, চেষ্টা করা হচ্ছে, প্রার্থীরা যেন আতঙ্কে থাকেন। বিএনপির আশঙ্কা প্রমাণিত হচ্ছে। বিশেষ করে নির্বাচন কমিশন ইচ্ছাকৃতভাবে কোনো ভূমিকা রাখছে না ।

তাবিথ আরও অভিযোগ করেন, গতকাল রাতে দলের ৩৮ নম্বর ওয়ার্ডে নির্বাচনী অফিসে হামলা হয়েছে, ভাঙচুর হয়েছে। বিশেষ করে ১৮ নম্বর ওয়ার্ডে নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করার পর পেছন থেকে  কর্মীদের ওপর হামলা হয়েছে। হামলায় তিনজন আহত হয়েছেন। ঢাকা উত্তর সিটি করপোরেশনে যতগুলো ওয়ার্ড আছে, নিয়মিত পোস্টার ছেঁড়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

তাবিথ বলেন, তিনি নির্বাচন কমিশন ও কর্তৃপক্ষকে শৃঙ্খলা বজায় রাখতে অনুরোধ করছেন। তারা যেন আইন মেনে ভোটারদের অধিকার ফিরিয়ে দিয়ে ভোটের মাধ্যমে জয়লাভ করেন।

হামলা মোকাবিলা করবেন কীভাবে? জানতে চাইলে তাবিথ বলেন, তার বিবেচনায় হামলাগুলো তাদের বিপক্ষে না। এ হামলাগুলো জনগণের ওপর। জনগণ সমর্থন দিয়ে অতি শিগগিরই ভোটের মাধ্যমে তাদের রায় দেবে।

তাবিথ আউয়াল অভিযোগ করেন, নেতা–কর্মীরা দিনের বেলায় স্বাভাবিকভাবে প্রচারে অংশগ্রহণ করছেন। কিন্তু যখনই প্রচার বন্ধ করে দেয়া হয়, রাতে তাদের বাসায় খোঁজখবর নেয়া হচ্ছে। কখনো ইউনিফরম পরে, কখনো সাদাপোশাকে।

আজ লিংক রোড হয়ে মধ্য বাড্ডা বাজার, স্কুল রোড, মেরুল বাড্ডা, ৩৭ নম্বর ওয়ার্ডের পোস্ট অফিস, দক্ষিণ আনন্দনগর, আফতাব নগর মেইন রোড, ৩৮ নম্বর ওয়ার্ড মোল্লা পাড়া বাজার থেকে শুরু হয়ে আদর্শ নগর এলাকায় জনসংযোগ করেন তাবিথ। ৩৯ নম্বর ওয়ার্ড শাহজাদপুর ঈদগাহ মসজিদ রোড হয়ে খিলাবাড়ীর টেক,জমির মেম্বারের, নূরের চালা হয়ে ৪০ নম্বর ওয়ার্ডে জনসংযোগ করেছেন। এ সময় তার সঙ্গে শত শত নেতা-কর্মী ও সমর্থককে হাত মেলাতে দেখা যায়।

তাবিথ আউয়ালের সঙ্গে গণসংযোগে আছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল আবদিন ফারুক, ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান, নিপুণ রায় চৌধুরী, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, মহানগর উত্তরের নেতা আহসান উল্লাহ বজলুল বাসিত, ২১ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এ জি এম শামসুল হক, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website