মুজিব জন্মশতবর্ষের কেক নিয়ে উধাও হওয়া সেই অধ্যক্ষ বরখাস্ত - কলেজ - দৈনিকশিক্ষা

মুজিব জন্মশতবর্ষের কেক নিয়ে উধাও হওয়া সেই অধ্যক্ষ বরখাস্ত

বরিশাল প্রতিনিধি |

আগৈলঝাড়ায় বাগধা স্কুল অ্যান্ড কলেজে ১৭ মার্চ মুজিব জন্মশতবর্ষের কেক নিয়ে উধাও হয়ে অনুষ্ঠান পণ্ড করা সেই অধ্যক্ষ আব্দুর রহমান মিয়াকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।  সোমবার (২১ সেপ্টেম্বর) গভর্নিং বডির সভাপতি বরিশাল শেবাচিম হাসপাতালের সাবেক পরিচালক ডা. মো. সিরাজুল ইসলাম এ তথ্য জানান।

গভর্নিং বডির সভাপতি সিরাজুল ইসলাম টেলিফোনে দৈনিক শিক্ষাডটকমকে জানান, গত ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষের অনুষ্ঠানের আয়োজন করে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান। অনুষ্ঠানের দিন অধ্যক্ষকে দেখতে না পেয়ে কলেজের লোকজন জানতে পারেন যে, অধ্যক্ষ আব্দুর রহমান মিয়া ১৬ মার্চ শতবর্ষের কেক নিয়ে তার বাড়ি চলে গেছেন। অধ্যক্ষের বাড়ি গিয়ে জানতে পারে, তিনি ঐ কেক নিয়ে তার পরিবারের সঙ্গে দেখা করার জন্য ঢাকায় চলে গেছেন।

গতকাল কলেজ সভাপতি ডা. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ১২ জন সদস্যর মধ্যে অধ্যক্ষ আব্দুর রহমানসহ ১১ জন সদস্য উপস্থিত ছিলেন। ১১ জন সদস্যর মধ্যে ১০ জন সদস্যর মতামতের পরিপ্রেক্ষিতে অধ্যক্ষ আব্দুর রহমানকে তার দায়িত্ব থেকে সাময়িক বরখাস্ত করা হয়। ঐ সভায় কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক উপেন্দ্র নাথ বিশ্বাসকে ভারপ্রাপ্ত অধ্যক্ষর দায়িত্ব প্রদান করে গভর্নিং বডি। গভর্নিং বডির সদস্যরা আরো বলেন, অধ্যক্ষ আব্দুর রহমানের বিরুদ্ধে এর আগেও সরকার ও প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুণ্ন করার একাধিক অভিযোগ রয়েছে।

বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী - dainik shiksha বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর - dainik shiksha টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা - dainik shiksha জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী - dainik shiksha অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা - dainik shiksha শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ - dainik shiksha বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ please click here to view dainikshiksha website