জবিতে ক্লাস চলাকালে বহিরাগত প্রবেশ নিষেধ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

জবিতে ক্লাস চলাকালে বহিরাগত প্রবেশ নিষেধ

নিজস্ব প্রতিবেদক |

এবার ক্লাস চলাকালে বহিরাগত ব্যক্তিদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় জ্ঞানচর্চার কেন্দ্র এবং সবার জন্য উন্মুক্ত। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস জ্ঞানচর্চা ও সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনার স্থানও বটে। তবে প্রায় ২০ হাজার শিক্ষার্থীর তুলনায় বর্তমান জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসটি খুবই ছোট। এমতাবস্থায়, ক্লাস চলার সময়, অর্থাৎ, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দর্শনার্থী বা বর্তমানে ছাত্র নয়—এমন ব্যক্তি এবং যাদের দাপ্তরিক কাজ নেই, তাঁদের ক্যাম্পাসে না আসার জন্য অনুরোধ করা হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তার স্বার্থে শিক্ষার্থীদের রাত সাড়ে ১০টার পর ক্যাম্পাসে উপস্থিত না থাকার জন্য নির্দেশ দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। গত ১১ সেপ্টেম্বর এই নির্দেশ দেয়া হয়।

মান ধরে রাখতে না পারলে এমপিও থাকবে না : প্রধানমন্ত্রী - dainik shiksha মান ধরে রাখতে না পারলে এমপিও থাকবে না : প্রধানমন্ত্রী এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের তালিকা - dainik shiksha এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের তালিকা এমপিওভুক্ত নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের তালিকা - dainik shiksha এমপিওভুক্ত নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের তালিকা এমপিওভুক্ত ডিগ্রি কলেজের তালিকা - dainik shiksha এমপিওভুক্ত ডিগ্রি কলেজের তালিকা এমপিওভুক্ত হল ২ হাজার ৭৩০ শিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha এমপিওভুক্ত হল ২ হাজার ৭৩০ শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত এইচএসসি বিএম শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা - dainik shiksha এমপিওভুক্ত এইচএসসি বিএম শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা এমপিওভুক্তিতে দুর্নীতি করলে কী হয়? - dainik shiksha এমপিওভুক্তিতে দুর্নীতি করলে কী হয়? প্রাথমিক সমাপনী পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষকদের, মহাসমাবেশ পণ্ড - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষকদের, মহাসমাবেশ পণ্ড শিক্ষক নিয়োগ: দ্বিতীয় ধাপের সুপরিশের তালিকা প্রস্তুত - dainik shiksha শিক্ষক নিয়োগ: দ্বিতীয় ধাপের সুপরিশের তালিকা প্রস্তুত ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল দেখুন - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল দেখুন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website