জাতীয় পর্যায়ের সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা স্থগিত - স্কুল - Dainikshiksha

জাতীয় পর্যায়ের সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা স্থগিত

নিজস্ব প্রতিবেদক |

আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিব্য জাতীয় পর্যায়ের সৃজনশীল মেধা অন্বেষণ-২০১৮ প্রতিযোগিতা স্থগিত করা হয়েছে।

রোববার (১৬ এপ্রিল) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের এক নোটিসে এতথ্য জানানো হয়।

নোটিসে বলা হয়, অনিবার্য কারণবশতঃ জাতীয় পর্যায়ের অনুষ্ঠানটি স্থগিত করা হলো। অনুষ্ঠানের তারিখ ও সময় পরবর্তীতে অবহিত হবে।

সূচি অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ে গত ২৭ থেকে ২৮ মার্চ, উপজেলা পর্যায়ে ৩১ মার্চ, ১,৩ ও ৪ এপ্রিল,জেলা পর্যায়ে ৫ এপ্রিল,ঢাকা মহানগরী পর্যায়ে ৬ এপ্রিল,বিভাগীয় পর্যায়ে ১২ এপ্রিল সৃজনশীল মেধা অন্বেষণ-২০১৮ প্রতিযোগিতা শেষ হয়।   জাতীয় পর্যায়ে  সৃজনশীল মেধা যাচাই কার্যক্রম নির্ধারিত ছিল ১৯ এ্রপ্রিল।

 

 

কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর ময়মনসিংহ বোর্ডে একাদশ শ্রেণির কলেজ পরিবর্তন চলছে - dainik shiksha ময়মনসিংহ বোর্ডে একাদশ শ্রেণির কলেজ পরিবর্তন চলছে নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় এইচএসসির ফরম পূরণের ফি নির্ধারণ - dainik shiksha এইচএসসির ফরম পূরণের ফি নির্ধারণ বিএড পরীক্ষার সূচি - dainik shiksha বিএড পরীক্ষার সূচি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ অনুমোদন ছাড়াই চলছে ভিকারুননিসার কয়েকটি শাখা - dainik shiksha অনুমোদন ছাড়াই চলছে ভিকারুননিসার কয়েকটি শাখা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website