জাতীয় শোক দিবস উপলক্ষে শিক্ষক কর্মচারী ফেডারেশনের আলোচনা - সমিতি সংবাদ - Dainikshiksha

জাতীয় শোক দিবস উপলক্ষে শিক্ষক কর্মচারী ফেডারেশনের আলোচনা

নিজস্ব প্রতিবেদক |

নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের পক্ষ থেকে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। 

মঙ্গলবার (১৪ আগস্ট) বিকেল ৪ টায় রাজধানীর সেগুনবাগিচায় আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদুন্নবী ডলার এর সভাপতিত্বে সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. বিনয় ভুষণ রায়। 

আলোচনা শেষে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের সদস্য, জাতীয় চার নেতাসহ যারা শাহাদাত বরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে এবং বাঙালি জাতি ও বাংলাদেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ তহুরুল ইসলাম। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন- সংগঠনের সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদুন্নবী ডলার, সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. বিনয় ভূষণ রায়, সিনিয়র সহ-সভাপতি মোঃ শফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, সহ-সভাপতি মোঃ তহরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোকারম হোসেন, সহ-সভাপতি মোঃ শরীফুজ্জামান আগাখান, সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল হামিদ, সহ-সভাপতি অধ্যক্ষ ইমরান বিন সোলাইমান, অধ্যক্ষ শওকৎ হায়াত প্রধান বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল হক লাভলু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সোহরাব হোসেন, প্রচার সম্পাদক অধ্যক্ষ ফিরোজ আহমেদ, অর্থ সম্পাদক গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক দবিরুল ইসলাম, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ শাহ আলম সরদার, নন এমপিও মিডিয়া সম্পাদক মোঃ বখতিয়ার হোসেন প্রমুখ। 

‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ - dainik shiksha ‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website