জাবির এমবিএ প্রোগ্রামের গ্রাজুয়েশন নাইট - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

জাবির এমবিএ প্রোগ্রামের গ্রাজুয়েশন নাইট

নিজস্ব প্রতিবেদক |

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ র অধীনে উইকেন্ড এমবিএ প্রোগ্রামের প্রথম গ্রাজুয়েশন নাইট অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ১ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে আইবিএ পরিচালক অধ্যাপক মোতাহের হোসেন আশাবাদ ব্যক্ত করে  বলেন, এবার প্রথম গ্রাজুয়েশন নাইট থেকে যে ঐতিহ্য শুরু হলো সেটা আগামীতেও অব্যাহত থাকবে। পেশাগত জীবনে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে যোগাযোগ থাকা খুব জরুরি। এ ধরণের অনুষ্ঠান এই যোগাযোগকে আরও তরান্বিত করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাজী টিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফাইয়াজ, এস আই বিএল এর ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান আলী, মোহাম্মদী গ্রুপের  ব্যবস্থাপনা পরিচালক ড. লুবনা হক। এছাড়াও ইউচিরো ইশির ব্যবস্থাপনা পরিচালক, হোন্ডা বাংলাদেশ লি: ও বাংলাদেশ আমেরিকার এম্বাসির প্রতিনিধি। বর্তমান শিক্ষার্থীদের মধ্যে  বলেন, এটা একটি সার্থক অনুষ্ঠান। এ ধরণের অনুষ্ঠান নিয়মিত হওয়ার জন্য অনুরোধ জানান।

অনুষ্ঠানে উইকেন্ড এমবিএ প্রোগ্রামের কোঅর্ডিনেটর ড. আইরিন আক্তার স্বাগত বক্তব্য দেন। অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থী  প্রতিনিধি হিসেবে আফরোজা রেশমা তার অনুভূতি ব্যক্ত করেন। বর্তমান শিক্ষার্থীদের মধ্যে তাজিনা সিদ্দিক।

এরপর শুরু হয় অন্যান্য অনুষ্ঠান। পাস করে বের হয়ে যাওয়া সকল ব্যাচের সেরা ফল অর্জকারীদের মধ্যে পুরুষ্কার বিতরণী করে কেক কাটা হয়। আইবিএর সকল শিক্ষক, কর্মকর্তা, প্রাক্তন শিক্ষার্থী সকলের অংশগ্রহণে একটি প্রাণের মিলন বন্ধনে পরিণত হয় এই অনুষ্ঠান। নৈশ ভোজের পর শুরু হয় মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠানের। বিখ্যাত ফিডব্যাক ব্যান্ডের লিড ভোকালিস্ট শাহনুর রহমান লুমিনসহ অংশ নেন অনেকে। যারা সবাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। 

১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ - dainik shiksha পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে - dainik shiksha ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা - dainik shiksha প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা - dainik shiksha কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website