জাল রেভিনিউ, স্ট্যাম্প ও কোর্টফিসহ শিক্ষক আটক - বিবিধ - দৈনিকশিক্ষা

জাল রেভিনিউ, স্ট্যাম্প ও কোর্টফিসহ শিক্ষক আটক

মণিরামপুর প্রতিনিধি |

যশোরের মণিরামপুরে জাল রেভিনিউ স্ট্যাম্প ও কোর্টফিসহ আব্দুল আলীম (৪৫) নামে এক স্কুল শিক্ষককে আটক করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার গভীর রাতে র‌্যাব তাকে আটক করে। শুক্রবার রাতে তাকে মণিরামপুর থানায় সোপর্দ করা হয়। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করেছে। আব্দুল আলীম উপজেলার মনোহরপুর ইউপির খাকুন্দী গ্রামের মাস্টার আব্দুল আজিজের ছেলে। তিনি ঘুঘুরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। দীর্ঘদিন তিনি পৌর এলাকার মণিরামপুর মহিলা কলেজ সংলগ্ন দক্ষিণ পাড়ায় বসবাস করছিলেন। একই অভিযোগে আব্দুল আলীম পূর্বেও একাধিকবার আটক হয়েছিলেন বলে জানা গেছে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডিং অফিসার সহকারী পুলিশ সুপার সোহেল পারভেজ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে আব্দুল আলীমকে তার খাকুন্দী গ্রামস্থ নিজবাড়ি থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী পাঁচ হাজার ২৮৬টি ১০ টাকার ও ৩৭টি পাঁচ টাকার রেভিনিউ স্ট্যাম্প এবং ১০ টাকার ৪৯০টি ও পাঁচ টাকার ১ হাজার ৮০টি কোর্ট ফি উদ্ধার করা হয়। যার প্রতিটিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার লেখা রয়েছে। র‌্যাব জানান, দীর্ঘদিন ধরে আব্দুল আলীম জালিয়াতি কর্মকাণ্ডের সঙ্গে জড়িত বলে তাদের কাছে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫অ (ই) ধারায় মণিরামপুর থানায় মামলা করা হয়েছে।

মাদরাসা শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় স্কুল-কলেজ শিক্ষকদের জুনের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুনের এমপিওর চেক ছাড় শিক্ষার্থীর সংখ্যার ভিত্তিতে স্কুলের তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha শিক্ষার্থীর সংখ্যার ভিত্তিতে স্কুলের তথ্য চেয়েছে অধিদপ্তর আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ - dainik shiksha আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ তিন শিক্ষকের ডাবল এমপিও : দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর অধ্যক্ষকে শোকজ - dainik shiksha তিন শিক্ষকের ডাবল এমপিও : দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর অধ্যক্ষকে শোকজ দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত - dainik shiksha দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত জটিলতার দ্রুত সমাধান চান এমপিওবঞ্চিত শিক্ষকরা - dainik shiksha জটিলতার দ্রুত সমাধান চান এমপিওবঞ্চিত শিক্ষকরা প্রভাষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরির অভিযোগ - dainik shiksha প্রভাষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরির অভিযোগ শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান - dainik shiksha শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website