জুয়াখোর শিক্ষক জেলহাজতে - স্কুল - দৈনিকশিক্ষা

জুয়াখোর শিক্ষক জেলহাজতে

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট থেকে |

লালমনিরহাটের হাতীবান্ধায় জুয়া খেলার অপরাধে এক স্কুলশিক্ষকসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৮ আগস্ট) সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। জুয়াখোর এ শিক্ষকের নাম আবু বেলাল। তিনি কালিগঞ্জ উপজেলার গাগলার পাড় নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। রোববার দিবাগত রাতে উপজেলার দইখাওয়া বাজার এলাকা থেকে শিক্ষকসহ ৫ জনকে জুয়া খেলার সময় হাতেনাতে আটক করা হয়।

অপর গ্রেফতারকৃতরা হলেন, কালিগঞ্জ উপজেলার মদাতি গ্রামের মকবুল হোসেনের ছেলে মশিউর রহমান (৪০), উপজেলার পুর্ব নওদাবাশ গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল বাতেন (৩৮), উত্তর গোতামারী গ্রামের সুলতান আহম্মেদের ছেলে আজিজুল ইসলাম (৪০) ও পুর্ব সির্ন্দুণা এলাকার তমিজ উদ্দিনের ছেলে জালাল উদ্দিন (৪৫)। তাদের সাথে থাকা ৫টি মোবাইল হ্যান্ডসেট ও নগদ টাকা জব্দ করা হয়।

হাতীবান্ধা থানার অফিসার ইনর্চাজ ওমর ফারুক দৈনিক শিক্ষা ডটকমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ রোববার সকালে গ্রেফতারকৃতদের লালমনিরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গুণগতমানের শিক্ষা নিশ্চিত করতে হবে : ইউজিসি চেয়ারম্যান - dainik shiksha গুণগতমানের শিক্ষা নিশ্চিত করতে হবে : ইউজিসি চেয়ারম্যান শিক্ষার্থীদের মাঝে গণতান্ত্রিক চর্চা ও মূল্যবোধ সৃষ্টি হচ্ছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের মাঝে গণতান্ত্রিক চর্চা ও মূল্যবোধ সৃষ্টি হচ্ছে : শিক্ষামন্ত্রী অবৈধ গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে ধামরাইয়ের শিক্ষার্থীদের - dainik shiksha অবৈধ গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে ধামরাইয়ের শিক্ষার্থীদের ‘মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে’ - dainik shiksha ‘মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে’ শুধু অবকাঠামোগত উন্নয়ন দিয়ে ভালো স্কুল হয় না : তথ্যমন্ত্রী - dainik shiksha শুধু অবকাঠামোগত উন্নয়ন দিয়ে ভালো স্কুল হয় না : তথ্যমন্ত্রী এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন - dainik shiksha এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন কোনো পেশাকেই ছোট করে দেখা উচিত নয় : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha কোনো পেশাকেই ছোট করে দেখা উচিত নয় : শিক্ষা উপমন্ত্রী চীনের হুবেই প্রদেশে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী! - dainik shiksha চীনের হুবেই প্রদেশে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী! শিক্ষার উদ্দেশ্য নৈতিক চরিত্র গড়ে তোলা : কৃষিমন্ত্রী - dainik shiksha শিক্ষার উদ্দেশ্য নৈতিক চরিত্র গড়ে তোলা : কৃষিমন্ত্রী দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website