জেএসসিতে বয়ড়া ইসরাইল আহম্মদ বিদ্যালয় শীর্ষে - দৈনিকশিক্ষা

জেএসসিতে বয়ড়া ইসরাইল আহম্মদ বিদ্যালয় শীর্ষে

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি |

boyra

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয় ২০১৫ সালের জেএসসি পরীক্ষায় ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে। এবার জেএসসি পরীক্ষায় ১৬১ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে সবাই কৃতিত্বের সাথে শতভাগ পাশ করার গৌরভ অর্জন করেছে। এরমধ্যে জিপিএ-৫  পেয়েছে ৪৬ জন। গোল্ডেন জিপিএ-৫, ১৩ জন । এ গ্রেড ৯৭ জন, এ মাইনাস ১১ জন এবং বি গ্রেড পায় ৭ জন শিক্ষার্থী।

১৯৭১ সাল থেকে বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয়ের পথচলা শুরু । শুরু থেকেই বেশ সুনামের সাথেই মাথা উচুঁ করে দাঁড়িয়ে আছে বিদ্যালয়টি। সরিষাবাড়ী উপজেলার অন্যতম শীর্ষস্থান দীর্ঘদিন ধরে আছে প্রতিষ্ঠানটি। এর পিছনে বিদ্যালয়ের বিজ্ঞ ম্যানেজিং কমিটি, শিক্ষক-শিক্ষিকা, সচেতন অভিভাবক, এলাকাবাসী ও শিক্ষার্থীদের আপ্রাণ প্রচেষ্টা রয়েছে। যার ফলে প্রতিবছরের জেএসসি ও এসএসসির ফলাফল সন্তোষজনক।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব বলেন, আমরা বরাবরই শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগী করে তুলি। তাদেরকে সঠিক ও সহজভাবে বুঝানো হয় বলে তারা ভালো রেজাল্ট করে। তারা আমাদের, বিদ্যালয়ের ও অভিভাবকদের মুখ উজ্জল করে রাখে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন বলেন, একটি স্কুলের ভালো ফলাফলের পিছনে কমিটি-শিক্ষক-অভিভাবক-এলাকাবাসী ও শিক্ষার্থীদের ঐকান্তিক আন্তরিকতা থাকতে হয়। আমি মনে করি, এ প্রতিষ্ঠানে এর কমতি নেই বলেই ভালো অবস্থান ধরে রেখেছে। আমি চাই আমার এ বিদ্যালয়টি ভালো রেজাল্টের ধারাবাহিকতা বজায় রাখুক। এরজন্য যথাসাধ্য আমি চেষ্টা করছি।


ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.023447036743164