জেএসসির ফরম পূরণের সময় বাড়লো - দৈনিকশিক্ষা

জেএসসির ফরম পূরণের সময় বাড়লো

নিজস্ব প্রতিবেদক |

জেএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়িয়েছে ঢাকা বোর্ড। ৮ থেকে ২১ আগস্ট পর্যন্ত ফরম পূরণ করতে পারবেন শিক্ষার্থীরা। আর ২২ আগস্ট পর্যন্ত ফরমপূরণের টাকা জমা দিতে পারবেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবরা (৮ আগস্ট) ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়।

গত ৩০ জুলাই থেকে ২০১৯ খ্রিষ্টাব্দের জেএসসি পরীক্ষার ফরম পূরণ শুরু হয়ে ৫ আগস্ট পর্যন্ত চলে। অনলাইনে জেএসসির ফরম পূরণ করা যাবে। আর আগামী ৬ আগস্ট পর্যন্ত বিলম্ব ফি ছাড়া ফরম পূরণের টাকা জমা দেয়ার সুযোগ পেয়েছিল শিক্ষার্থীরা। তবে, আজ বৃহস্পতিবার ফরম পূরণের সময় বানো হল।

জানা গেছে, জেএসসি পরীক্ষার ফি বাবদ প্রতি পরীক্ষার্থীকে ১০০ টাকা দিতে হবে। আর কেন্দ্র ফি নির্ধারণ করা হয়েছে ১৫০ টাকা। 


আরও পড়ুন: জেএসসির ফরম পূরণ শুরু ৩০ জুলাই

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0097501277923584