জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে স্কুল শিক্ষকের মৃত্যু - স্কুল - দৈনিকশিক্ষা

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি |

টাঙ্গাইলের সখীপু‌রে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শামসুল হক (৫০) নামের এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার (৮ এপ্রিল) রাত ১০টার সময় উপজেলার দিঘীরচালা এলাকায় তার নিজ বাড়িতে তিনি মারা যান। সে বড় হামিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। এ ঘটনায় ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান বলেন, আজ বৃহস্পতিবার সকালে তার নমুনা সংগ্রহ করে ঢাকা রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইসিডিআর) পাঠানো হয়েছে। সেই সাথে ওই বাড়ির সবাইকে হোম কোয়রেন্টিনে থাকতে বলা হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুৎ বলেন, আমি নিজে গিয়ে ওই বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলেছি। ওদের যে কোন প্রয়োজনে আমাকে ফোন দিতে বলছি। আমি ওদের সহযোগিতা করবো। 

কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা করোনায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৫২৩ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৫২৩ শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website