জয়ী হয়েও পুনর্নির্বাচনের দাবি তানহার - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

জয়ী হয়েও পুনর্নির্বাচনের দাবি তানহার

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুফিয়া কামাল হল সংসদ নির্বাচনে জয়ী হয়েও ডাকসু নির্বাচনের সার্বিক ফল প্রত্যাখ্যান করে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন লামইয়া তানজিন তানহা। গণমাধ্যমের কাছে এমনটাই বলেছেন ছাত্র ইউনিয়নের এই নেত্রী। 

বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী তানহা সুফিয়া কামাল হলে সদস্য পদে প্রগতিশীল ছাত্র ঐক্যের প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ৮৪১ ভোট পেয়ে বিজয়ীও হয়েছেন। তবে সামগ্রিকভাবে ডাকসু নির্বাচনে কারচুপির অভিযোগ এনে ফল প্রত্যাখ্যান করেছেন তিনি।

লামইয়া তানজিন তানহা বলেন, দীর্ঘদিন ডাকসু নির্বাচন না হওয়ায় ক্ষমতাসীন ছাত্র সংগঠনগুলোর দখলদারিত্ব চালিয়ে গেছে। তাই ক্যাম্পাসে সুস্থ রাজনীতির চর্চা ও গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য এবারের নির্বাচনে অংশ নিয়েছিলাম। কিন্তু পুরো নির্বাচনেই ব্যাপক কারচুপির ঘটনা ঘটেছে। নির্বাচন কোনোভাবেই সুষ্ঠু হয়নি। আমি জয়ী হলেও ডাকসু নির্বাচনের ফল বাতিল করে পুনরায় ভোটের দাবি জানাচ্ছি।

মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষায় গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর - dainik shiksha মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষায় গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ৮৪১ তৃতীয় শিক্ষক এমপিওভুক্তিতে ২৫ কোটি টাকার চাহিদা - dainik shiksha ৮৪১ তৃতীয় শিক্ষক এমপিওভুক্তিতে ২৫ কোটি টাকার চাহিদা সরকারি চাকরি মেধাবীদের কাছে আকর্ষণীয় করতে বাজেটে বরাদ্দ বাড়ছে - dainik shiksha সরকারি চাকরি মেধাবীদের কাছে আকর্ষণীয় করতে বাজেটে বরাদ্দ বাড়ছে স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website