ঝগড়া থামাতে গিয়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত - এইচএসসি/আলিম - দৈনিকশিক্ষা

ঝগড়া থামাতে গিয়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি |

কিশোরগঞ্জের হোসেনপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া থামাতে গিয়ে জীবন মিয়া (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার (৮ এপ্রিল) বিকাল ৫টার দিকে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের লাউতলি বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইট-পাটকেল নিক্ষেপে আরও অন্তত ১০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে সাইফুল ইসলাম (৩৫) ও আবুল কাসেমকে (৪০) আশঙ্কাজনক অবস্থায়  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যরা হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত রয়েছে।

নিহত জীবন মিয়া গণমানপুরুরা গ্রামের প্রবাসী আবদুল মোতালিবের ছেলে ও হোসেনপুর সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল।
পুলিশ ও এলকাবাসী জানায়, বুধবার বিকালে ওই এলাকার রফিকুল ও খাইরুলের মধ্যে পাওনা টাকা নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। এসময় তাদের থামাতে জীবন এগিয়ে আসলে এক পর্যায়ে রফিকুলের ছুরিকাঘাতে সে গুরুতর জখম হয়। পরে এলাকাবাসী জীবনকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে।

পুলিশ এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ২ মহিলাসহ ৬ জনকে আটক করেছে। আটককৃতরা হলো জাফর আলী (৪৬), সিদ্দিক হোসেন (৪৫), রাসেল মিয়া (২৫), লাল মিয়া (৩৫), পুষ্প আক্তার (৪০) ও জোহরা আক্তার (৫০)। এঁরা সকলেই গণমানপুরুরা গ্রামের বাসিন্দা।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। 

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা - dainik shiksha দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে - dainik shiksha বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন যেভাবে জাকাতের হিসাব করবেন - dainik shiksha যেভাবে জাকাতের হিসাব করবেন please click here to view dainikshiksha website