ঝালকাঠিতে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ - স্কুল - Dainikshiksha

ঝালকাঠিতে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠি সদর উপজেলার কেওড়া ইউনিয়নের সংগ্রামনীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ ও খেলাধুলা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৫ ডিসেম্বর) শিক্ষার্থীদের হাতে  শিক্ষা উপকরণ ও খেলাধুলা সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক মো. হামিদুল হক।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক টুলু সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন  জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ছাইয়াদুজ্জামান, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোসাঃ সালেহা খাতুন। 

অনুষ্ঠানে বক্তব্য দেন, ঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মানিক রায় ও দুরন্ত ফাউন্ডেশনের সভাপতি তাসিন মৃধা অনিক।

 

শিক্ষা উপকরণের মধ্যে প্রত্যেক শিক্ষার্থীর ফাইল ব্যাগ, কলম, স্টিল স্কেল, পেন্সিল, রাবার, কাটার, খাতা এবং স্কুলের প্রাক প্রাথমিক শিক্ষার্থীদের জন্য খেলাধুলার সামগ্রীর মধ্যে খেলার রাইড, খেলনা গাড়ি,  ঘোড়া ও ডলফিনসহ কিছু খেলনা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার কায়সার আহম্মেদ, সাংবাদিক আতিকুর রহমান, দুরন্ত ফাউন্ডেশন এর সদস্য শরিফুল, রাব্বি, মাহিদুল, সেথা, জুনায়েদ, আশিক প্রমুখ।

আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website