ঝালকাঠিতে শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা - বিবিধ - Dainikshiksha

ঝালকাঠিতে শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা

ঝালকাঠি প্রতিনিধি |

‘চাই শিক্ষা খাতে স্বচ্ছতা ও জবাবদিহি’ স্লোগানকে সামনে রেখে ঝালকাঠি সদর উপজেলায় কান্ডারগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি (এসএমসি) ও শিক্ষকদের সাথে টিআইবির সচেতন নাগরিক কমিটির (সনাক) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেলে এ সভা অনুষ্ঠিত হয়।

এসএমসি সভাপতি মোঃ সাইদুল কবিরের সভাপতিত্বে সনাকের সহসভাপতি হেমায়েত উদ্দিন হিমু ও শিক্ষা বিষয়ক উপকমিটির আহ্বায়ক সূজিত কান্তি বসু, স্কুলের প্রধান শিক্ষক মোসাম্মদ বোরাক বিবি, টিআইবির এরিয়া ম্যানেজার মোঃ রোকনুজ্জামান ও এসিস্ট্যান্ট ম্যানেজার (অর্থ ও প্রশাসন) কমলেন্দু গুহ, মূরাসাতা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুস্তম আলী, এসএমসির সাবেক সভাপতি মঈন উদ্দিন পলাশ, স্কুলের জমিদাতা সদস্য এম এ আকতার মানিক, ইউপি সদস্য কাজী নিলুফার জাকির, এসএমসি সদস্য মোঃ আলী হায়দার, রওশন আরা, হাফিজা খানম ও বিউটি বেগম; স্কুলের শিক্ষক মরিয়ম খানম, শাহানা বেগম, ফাতেমাতুজ জোহরা, কহিনূর বেগম, হ্যাপি আক্তার আলোচনায় অংশ নেন।

সভায় প্রাথমিক শিক্ষার গুণগত মানোন্নয়নে এসএমসি ও শিক্ষকদের দায়িত্ব ও কর্তব্যসহ সার্বিক বিষয়ে আলোচনা করা হয় এবং কান্ডারগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ‘মডেল স্কুলে’ পরিণত করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়।

আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website