ঝালকাঠিতে সেনা টহল, মাস্ক না পড়লেই ব্যবস্থার হুঁশিয়ারি - বিবিধ - দৈনিকশিক্ষা

ঝালকাঠিতে সেনা টহল, মাস্ক না পড়লেই ব্যবস্থার হুঁশিয়ারি

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠিতে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সবাইকে বাসায় থাকার আহ্বান জানিয়ে জনসমাগম বিচ্ছিন্ন করতে গুরুত্বপূর্ণ এলাকায় টহলে নেমেছে সেবাবাহিনী। অযথা বাহিরে বের হলে ও মাস্ক না পড়লেই ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি জানিয়ে মাইকিং করছেন সেনা সদস্যরা।

টহলরত সেনা সদস্যরা | ছবি : ঝালকাঠি প্রতিনিধি

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুর ১২টার দিকে ঝালকাঠি শহরে ও এর আশপাশের এলাকায় ২টি গাড়িতে সেনাবাহিনীর টিম এ টহল শুরু করে। এ টহল অব্যাহত থাকবে বলেও জানান সেনাবাহিনীর টহল টিম।

টহলরত সেনা সদস্যরা | ছবি : ঝালকাঠি প্রতিনিধি

এছাড়া বুধবার দুপুর ২টা থেকে জেলা প্রশাসের পক্ষ থেকে কাউকে জরুরি প্রয়োজন ছাড়া বাহিরে বের হওয়ার উপরে নিষেধাজ্ঞা জারি করা হয়।

একই সাথে খাবার, ঔষধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দোকান ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধেরও নির্দেশ দেয়া হয়। সেনাবাহিনীর পাশপাশি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে পুলিশ, ম্যাজিস্ট্র্রেটসহ আইনশৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে। এ জেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১২৫ জন এবং প্রবাসীদের এ নির্দেশ নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। তবে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত কোনো রোগী শনাক্ত হয়নি।

নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার - dainik shiksha করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত - dainik shiksha করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা - dainik shiksha দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া - dainik shiksha শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু - dainik shiksha করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website