ঝিনাইদহে শিক্ষক সমিতির মানববন্ধন - এমপিও - Dainikshiksha

১০ শতাংশ কর্তন বাতিলের দাবিঝিনাইদহে শিক্ষক সমিতির মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি |

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টের জন্য ১০ শতাংশ কর্তন প্রজ্ঞাপন বাতিলের দাবিতে অজ বৃহস্পতিবার ঝিনাইদহে মানববন্ধন করেছেন শিক্ষকবৃন্দ। পরে তারা প্রধানমন্ত্রী এবং শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি প্রেরণ করেন।


বাংলাদেশ শিক্ষক সমিতি ঝিনাইদহ সদর উপজেলা শাখার উদ্যোগে মো. রিজাউল করিমের সভাপতিত্বে ঝিনাইদহ কেন্দ্রীয় শহিদ মিনারে আজ বেলা ১১টায় এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়। এতে প্রধান অতিথি ছিলেন- শিক্ষক সমিতির ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মো. মহিউদ্দীন। বক্তব্য রাখেন- আ. মমিন, আলমগীর হোসেন, অশিত কুমার, রেজাউল ইসলাম, কৃপা সিন্ধু, শাহানাজ পারভীন মুন্নী, সালেহা খাতুন, আলী আকবর, উত্তম কুমার বিশ্বাস প্রমুখ। 

 

প্রধান শিক্ষককে সভাপতির কাছে ক্ষমা চাইতে বললেন বোর্ড চেয়ারম্যান - dainik shiksha প্রধান শিক্ষককে সভাপতির কাছে ক্ষমা চাইতে বললেন বোর্ড চেয়ারম্যান মাদরাসার পাঠ্যবই বদলাতে বাংলাদেশি বিশেষজ্ঞ নেবে শ্রীলংকা - dainik shiksha মাদরাসার পাঠ্যবই বদলাতে বাংলাদেশি বিশেষজ্ঞ নেবে শ্রীলংকা জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা - dainik shiksha জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website