টস জিতে বোলিংয়ে বাংলাদেশ - খেলাধুলা - দৈনিকশিক্ষা

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক |

নাগপুরে তিন ম্যাচ সিরিজের শেষ টি-২০তে টস জিতে আগে বল করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। সিরিজ নির্ধারণী ম্যাচ। দুই দলই একটি করে ম্যাচে জয় পাওয়ায় এই ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে অলিখিত ফাইনাল।

বাংলাদেশের লাখো কোটি ক্রিকেট ভক্ত অপেক্ষা ভারতের বিপক্ষে প্রথম সিরিজ জয়ের। তবে এটা যে খুবই কঠিন কাজ। রাজকোটের একপেশে ম্যাচের পর সেটা যেনো আরো কঠিন মনে হচ্ছে। যদিও বিশ্বাস হারাচ্ছেন না কোচ রাসেল ডোমিঙ্গো।

তিনি বলেন, নাগপুরে আমরা ১-১ এ সমতা নিয়ে আসবো সেটা কি কেউ সিরিজ শুরুর আগে বিশ্বাস করতো? সেটি তো হয়েছেই। তাই আস্থা হারাচ্ছি না।

নাগপুরের উইকেট সাধারণত রাকোটের মতো ব্যাটিং স্বর্গ হয় না। এখানে খেলা তিন টি-২০'র দুটিতেই হেরেছে ভারত। এই ভেন্যুতে দলীয় সর্বনিম্ন ৮৯ রানে অলআউট হওয়ার রেকর্ডটাও স্বাগতিকদের। এখানে অনুষ্ঠিত ১১টি টি-২০'র ৮ ম্যাচে আগে ব্যাট করা দল জয় পেয়েছে। সর্বোচ্চ রান তাড়া করে জয়ের রেকর্ড মাত্র ১২৩। তাই ব্যাটসম্যানদের চ্যালেঞ্জটাই যে বেশি।

তাইজুলকে নিয়ে দীর্ঘ সময় অনুশীলন সেশনে ছিলেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি। মোস্তাফিজ, মোসাদ্দেকের হালকা চোট থাকায় এই বাহাতি স্পিনারের পাশাপাশি আবু হায়দার রনিকেও একাদশে দেখা যেতে পারে। আবার শফিউলকে খেলানো হবে না এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।

করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ - dainik shiksha করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার - dainik shiksha চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে - dainik shiksha পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) - dainik shiksha লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত - dainik shiksha নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল - dainik shiksha জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স - dainik shiksha ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড - dainik shiksha ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা - dainik shiksha উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা please click here to view dainikshiksha website