টাইমস্কেল পাচ্ছেন ৭০ শিক্ষক - কলেজ - Dainikshiksha

টাইমস্কেল পাচ্ছেন ৭০ শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

৭০ জন বেসরকারি শিক্ষক-কর্মচারীকে টাইমস্কেল দেয়ার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর। অধিদপ্তরের কর্মকর্তারা দৈনিকশিক্ষাকে জানান, এই ৭০ জনের সবাই নতুন পে-স্কেল অনুযায়ী বেতন-ভাতা দেয়ার আগেই স্কেল প্রাপ্য হয়েছিলেন কিন্তু নানা জটিলতায় আবেদন করতে পারেননি বা আবেদন অনুমোদন না হওয়ায় তারা স্কেল পাননি। 

বুধবার (২৫ জুলাই) শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক মো: মাহাবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এমপিও কমিটির সভায় ৭০ জনকে টাইমস্কেল দেয়ার সিদ্ধান্ত  হয়। জুলাই মাসের এমপিওর সভায় শিক্ষা মন্ত্রণালয়ের তিনজন প্রতিনিধি, মাউশি অধিদপ্তরের মাধ্যমিক ও কলেজ শাখার দুই পরিচালক, ৯ অঞ্চলের উপ-পরিচালকসহ মোট ৩৫ জন কর্মকর্তা উপস্থিত ছিলেন। প্রতি বিজোড় মাসে একবার এমপিওর সভা বসে।

জানা যায়,  ৭০ জন টাইমস্কেল পাচ্ছেন তাদের মধ্যে বরিশাল অঞ্চলের ১০ জন, চট্টগ্রামের ৪, কুমিল্লায় ৮, ঢাকায় ৪, খুলনায় ৫, ময়মনসিংহে ৪, রাজশাহী ৯ এবং রংপুরে ২৬ জন। ৭০ জনের মধ্যে স্কুল ও কলেজের ৪৪ জন ও মাদ্রাসার ২৬ জন।

 

সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর অনলাইনে এমপিও আবেদন শুরু - dainik shiksha অনলাইনে এমপিও আবেদন শুরু ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website