টেক্সাসেও বাড়ি আছে পাগলা মিজানের - বিবিধ - দৈনিকশিক্ষা

টেক্সাসেও বাড়ি আছে পাগলা মিজানের

নিজস্ব প্রতিবেদক |

ভারতে পালানোর চেষ্টাকালে আটক ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান মিজানের লালমাটিয়া কার্যালয়ে অভিযান চালিয়েছে র‌্যাব।  শুক্রবার (১১ অক্টোবর) সকালে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকায় নিয়ে আসে র‌্যাব। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, নগদ প্রায় তিন লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

এরপর বিকেলে মিজানকে ঢাকায় এনে লালমাটিয়ায় তার কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক, এক কোটি টাকার এফডিআর (ফিক্সড ডিপোজিট রিসিপ্ট) উদ্ধার করা হয়।

অভিযান শেষে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরওয়ার আলম বলেন, মিজানকে আটকের সময় মৌলভীবাজার থেকে একটি আগ্নেয়াস্ত্র, নগদ তিন লাখ টাকা জব্দ করা হয়েছে।

তিনি বলেন, ঢাকার বাসা ও কার্যালয় থেকে তার স্বাক্ষর করা চেক, এক কোটি টাকার এফডিআর পাওয়া গেছে। ঢাকায় বাড়ি ও ফ্ল্যাটের পাশাপাশি তিনি যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি বাড়ি করেছেন। অথচ তার বৈধ আয় মাসে মাত্র ৩৬ হাজার টাকা। যেটা তিনি কাউন্সিলরের ভাতা হিসেবে পান।

সরওয়ার আলম বলেন, মিজানকে রাতেই শ্রীমঙ্গল পাঠিয়ে দেওয়া হবে। সেখানে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হবে। এছাড়া ঢাকায় মাদক ও মানি লন্ডারিং আইনে আলাদা মামলার করা হবে।

৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন র‌্যাগিং রোধে বিশেষ সেলের কথা বললেন শিক্ষামন্ত্রী, ইউজিসি দিল নির্দেশনা - dainik shiksha র‌্যাগিং রোধে বিশেষ সেলের কথা বললেন শিক্ষামন্ত্রী, ইউজিসি দিল নির্দেশনা ২৫ অক্টোবর থেকে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ - dainik shiksha ২৫ অক্টোবর থেকে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ শিক্ষার্থীদের অন্দোলনের মুখে ভিসি নাসিরের ভাতিজার পদত্যাগ - dainik shiksha শিক্ষার্থীদের অন্দোলনের মুখে ভিসি নাসিরের ভাতিজার পদত্যাগ ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ ‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে তোপের মুখে পালালেন অধ্যক্ষ - dainik shiksha ‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে তোপের মুখে পালালেন অধ্যক্ষ এমপিওভুক্ত হচ্ছেন আরও শতাধিক শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও শতাধিক শিক্ষক ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website