‘টেন টেন মেগা সেল’ ইভেন্ট নিয়ে এলো দারাজ - দৈনিকশিক্ষা

‘টেন টেন মেগা সেল’ ইভেন্ট নিয়ে এলো দারাজ

দৈনিক শিক্ষা ডেস্ক |

বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম Daraz.com.bd রকমারী আকর্ষনীয় ডিল দিয়ে “টেন টেন মেগা সেল” উদযাপন করতে যাচ্ছে। ৬ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে নয় দিনব্যাপী ‘টেন টেন মেগা সেল’, চলবে ১৪ই অক্টোবর পর্যন্ত।

মেগা সেলের উদযাপনকে আরও বেশি আনন্দময় করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা। ৮ থেকে ১৪ অক্টোবরের মধ্যে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকবে ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা।

এ উপলক্ষ্যে দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, “এ বছর আমরা প্রথমবারের মত ‘টেন টেন মেগা সেল’ উদযাপন করতে যাচ্ছি, যেখানে আমরা আবার আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হব। আমি সবাইকে দারাজ ওয়েবসাইট ভিজিট করতে এবং সেরা দামে পছন্দের পণ্য লুফে নিতে অনুরোধ করছি”।

পছন্দের পণ্যে সেরা ফ্ল্যাশ সেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে এই মেগা সেলে। ওই সময়ের মধ্যে, প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটাগোরি ও পণ্য। ৬ অক্টোবর আনলক হবে টিভি এবং হোম ও লিভিং ক্যাটাগোরি। ৭ অক্টোবর খুলে যাবে ছেলেদের ফ্যাশন, মেয়েদের ফ্যাশন ও স্পোর্টস ক্যাটাগোরি। ৮ অক্টোবর খুলে যাবে আপ্ল্যায়েন্স এবং বেবি ও কিডস ক্যাটাগোরি। ৯ অক্টোবর খুলে যাবে গ্রোসারি শপ এবং স্বাস্থ্য ও সৌন্দর্য্য। আর মোবাইল ফোন এবং কম্পিউটিং ক্যাটাগোরিগুলো উন্মুক্ত হবে ১০ অক্টোবর মধ্যরাতে।

এছাড়াও এই মেগা সেলে থাকবে ছোট-বড় অ্যাপ্লায়েন্স, রকমারী স্মার্টফোন, ইলেক্ট্রনিক পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্য্য সহ নানা ক্যাটাগোরির পণ্যে একশ’রও বেশি মেগা ডিল এবং সাথে থাকছে দারাজ স্পেশাল ডাবল টাকা ভাউচার।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.014816045761108