ট্রাস্ট কলেজে জাতীয় শোক দিবস পালিত - কলেজ - Dainikshiksha

ট্রাস্ট কলেজে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক |

রাজধানী উত্তরা ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৮। জাতীয় কর্মসূচির অংশ হিসেবে দিবসটি পালনের জন্য আয়োজন করা হয় আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের।

ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের গর্ভনিং বডির সভাপতি আলহাজ্ব খালেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ বশির আহাম্মেদ ভূঁইয়া। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিববুর রহমানের বর্ণাঢ্য জীবন ও কর্মময় ইতিহাস উপস্থাপন করে বিশেষ অতিথির বক্তব্য দেন ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের  উপাধ্যক্ষ প্রফেসর খোকন চন্দ্র সরকার, উপাধ্যক্ষ আহসান-উল-আলম। জনসংযোগ কর্মকর্তা মোঃ আশরাফ-উল-আলম সবুজ ও পৌরনীতি বিভাগের প্রভাষক আকলিমা আক্তার চম্পার সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এনামুল হক এবং ছাত্রছাত্রীদের অনেকে।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ট্রাস্ট কলেজের ১ম বর্ষের ছাত্র জুনায়েদ হোসেন মোল্লা। সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের পর ১৯৭৫-এর ১৫ই আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শোক দিবসের সঙ্গতিপূর্ণ কবিতা আবৃত্তি ও হামদ-নাত পরিবেশন করেন ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের ছাত্রছাত্রীরা।

মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া পরিচালনা করেন ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক জনাব তৌহিদুল ইসলাম। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়

কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website