ট্রাস্ট কলেজে শোক দিবস পালিত - কলেজ - Dainikshiksha

ট্রাস্ট কলেজে শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ই আগস্ট) ট্রাস্ট কলেজে নানা আয়োজনের মধ্য দিয়ে দিনটি পালিত হয়। অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করেন উপস্থিত শিক্ষক-শিক্ষার্থী।

বঙ্গবন্ধুর জীবনের নানা বিষয়ের ওপর বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক ও বিভাগীয় প্রধান মোঃ আবু বকর, পৌরনীতি বিভাগের প্রভাষক ও বিভাগীয় প্রধান মুহতাছিম বিল্লাহ্, বাংলা বিভাগের সহাকরী অধ্যাপক ও স্কুল প্রধান মোঃ এনামুল হক।

প্রধান আলোচক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল মালেক বঙ্গবন্ধুর সংগ্রাম ও কর্মময় জীবনের উপর দীর্ঘ আলোচনা করেন এসময়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ বশির আহাম্মেদ ভূঁইয়া।

সভাপতির বক্তব্যে আশাবাদ ব্যক্ত কওে তিনি বলেন, বর্তমান সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গুবন্ধুর হত্যাকারীদের বিচার সম্পন্ন হবে এবং যারা এখনো পালিয়ে বা আত্মগোপনে রয়েছে তাদের খুঁজে বের করে উপযুক্ত শাস্তি প্রদানের মাধ্যমে জাতির কলঙ্ক মোচন করবেন।

আলোচনা শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয় এবং উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনের দায়িত্ব পালন করেন বাংলা বিভাগের সিনিয়র প্রভাষক মোঃ মফিজুল ইসলাম।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম - dainik shiksha অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website