ট্রেনের বগিতে মাদরাসাছাত্রীর লাশ - মাদরাসা - Dainikshiksha

ট্রেনের বগিতে মাদরাসাছাত্রীর লাশ

নিজস্ব প্রতিবেদক |

ঢাকার কমলাপুর রেলস্টেশন এলাকায় মেরামতের জন্য রাখা ট্রেনের একটি বগি থেকে আসমা (১৭) নামে এক মাদরাসাছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আসমা রোববার (১৮ আগস্ট) সকালে পঞ্চগড় থেকে নিখোঁজ হয়েছিলেন।

সোমবার (১৯ আগস্ট) সকালে কমলাপুর রেলস্টেশনে ওয়াশ ফিল্ড এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আসমা পঞ্চগড় সদর উপজেলার শীলপাড়ার রাজ্জাক মিয়ার মেয়ে। তিনি পরিবারের সঙ্গে তার গ্রামের বাড়িতে থাকতেন।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর জানান, কমলাপুরের ওয়াস ফিল্ডের পরিত্যক্ত বলাকা ট্রেনের বগির বাথরুম থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং তার গলায় ওড়না পেঁচানো অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যার আগে ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে কিনা তা পরীক্ষার জন্য ডিএনএ নমুনা সংগ্রহ করার অনুরোধ করা হয়েছে। 

এদিকে আসমার চাচা মো. রাজুর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ১৮ আগস্ট সকাল থেকে তার ভাতিজি নিখোঁজ ছিলেন। সোমবার পুলিশের মাধ্যমে খবর পেয়ে তারা মরদেহ শনাক্ত করেন।আসমা গ্রামের একটি মাদরাসায় পড়াশোনা করতেন। গত বছর তিনি দাখিল পরীক্ষা দেন।

জানতে চাইলে তিনি বলেন, আমরা শুনেছি গ্রামের একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। আসমা নিখোঁজ হওয়ার পর থেকে ওই ছেলেকেও খুঁজে পাওয়া যাচ্ছে না।
 
আসমার চাচার দাবি, এ হত্যাকাণ্ডের সঙ্গে ওই ছেলে জড়িত আছে। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই সব বেরিয়ে আসবে। আমরা তার গ্রেফতার দাবি করছি।

ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান - dainik shiksha যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি - dainik shiksha বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ - dainik shiksha ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী - dainik shiksha ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত - dainik shiksha ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website