ট্রেন-প্রাইভেট কার সংঘর্ষে ৪ জনের মৃত্যু, আহত ২ - বিবিধ - দৈনিকশিক্ষা

ট্রেন-প্রাইভেট কার সংঘর্ষে ৪ জনের মৃত্যু, আহত ২

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

যশোরের অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট এলাকায় খুলনাগামী ট্রেনের সাথে একটি প্রাইভেট কারের সংঘর্ষে পাঁচ বছরের শিশুসহ ৪জন নিহত হয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের দুই জনের পরিচয় পাওয়া গেছে। শুক্রবার (১৬অক্টোবর) বিকেলে এ মর্মান্তিক দুর্ঘুটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের মাস্টার মো. মহসীন রেজা দৈনিক শিক্ষাডটকমকে জানান, ভৈরব নদের ওপার থেকে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-৪৩-০৩২৪) ভৈরব ব্রীজ পার হয়ে যশোর-খুলনা মহাসড়কে ওঠার সময় ভাঙ্গাগেট এলাকার রেললাইন পার হওয়ার সময় খুলনাগামী মহানন্দা এক্সপ্রেসের সামনে পড়ে। সংঘর্ষে মুহুর্তেই মধ্যেই প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে ২০০-৩০০ফুট দূরে গিয়ে ছিটকে পড়ে। এসময় প্রাইভেট কারে থাকা ৬জনের মধ্যে চালকসহ ২জন ঘটনাস্থলেই নিহত হন। পাঁচ বছরের একটি আহত শিশুকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে এবং অপর একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। মর্মান্তিক এ ঘটনায় গুরুতর আহত হন, অপর ২জন প্রাইভেট কারের যাত্রী। 

হাসপাতালে কর্মরত চিকিৎসক ডা. ইসরাত শারমিন দৈনিক শিক্ষাডটকমকে জানান, ট্রেন দূর্ঘটনায় আহতদের হাসপাতালে আনার পথে পাঁচ বছরের একটি শিশু মারা গেছে। আহত অপর ৩জনের (১জন পুরুষ, ১জন মহিলা ও ১জন শিশু) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আশরাফুল নামের একটি ব্যক্তি মারা যান। খবর পেয়ে থানা ও রেলওয়ে পুলিশ এবং নওয়াপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। দূর্ঘটনার পর প্রায় একঘন্টা ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে। 

তিনি আরও জানান, ট্রেন-প্রাইভেট কারের দূর্ঘটনায় হতাহতদের পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তবে নিহত চারজনের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। একজনের নাম হীরক ও অপরজনের নাম আশরাফুল। নিহত বা আহতরা নড়াইল জেলা বা রুপগঞ্জ এলাকার বাসিন্দা হতে পারে বলে ধারণা করা যাচ্ছে।

১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু - dainik shiksha ১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা - dainik shiksha সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত - dainik shiksha ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু - dainik shiksha আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ - dainik shiksha রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! - dainik shiksha দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ - dainik shiksha উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান - dainik shiksha পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান please click here to view dainikshiksha website