ঠাকুরগাঁওয়ে ভুয়া প্রশ্নফাঁস চক্রের সদস্য আটক - এইচএসসি/আলিম - Dainikshiksha

ঠাকুরগাঁওয়ে ভুয়া প্রশ্নফাঁস চক্রের সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক |
সামাজিক যোগাযোগ মাধ্যমের একাধিক গ্রুপ ও পেজের ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে সাইফুল ইসলাম নামের একজনকে আটক করেছে র‌্যাব -১৩। সোমবার (১৬ এপ্রিল) বেলা ১১টার দিকে সাইফুল ইসলামকে ঠাকুরগাঁও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে  নেয়া হলে সেখান থেকে তাকে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়।
 
এর আগে রোববার (১৫ এপ্রিল) রাতে ঠাকুরগাঁও জেলার সদরের জগন্নাথপুর আদর্শ কলোনীর সামনে থেকে র‌্যাবের একটি দল তাকে আটক করে সদর থানায় হস্তান্তর করে। 
 
 
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৩ জানায়, আটক সাইফুল ইসলাম বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে টাকার বিনিময়ে এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিতরণের নামে প্রতারণা করে আসছিল। ভুয়া প্রশ্নফাঁস সংক্রান্ত সামাজিক যোগাযোগ মাধ্যমের একাধিক গ্রুপ,পেজের সক্রিয় সদস্য অ্যাডমিন হিসেবে সে দায়িত্ব পালন করতো। সে হোয়াটসঅ্যাপ,মেসেঞ্জারসহ বিভিন্ন গ্রুপের মাধ্যমে যোগাযোগ করতো এবং বিকাশের মাধ্যমে প্রতারণার অর্থ লেনদেন করতো।
এমপিওভুক্তিতে প্রতারণা: মন্ত্রণালয়ের সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তিতে প্রতারণা: মন্ত্রণালয়ের সতর্কীকরণ বিজ্ঞপ্তি অক্টোবরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha অক্টোবরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা নতুন এমপিওভুক্তি: প্রতিষ্ঠান সরেজমিন যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর - dainik shiksha নতুন এমপিওভুক্তি: প্রতিষ্ঠান সরেজমিন যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক - dainik shiksha পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক ১ম ও ২য় শ্রেণির চাকরিতে কোটা না রাখার সুপারিশ - dainik shiksha ১ম ও ২য় শ্রেণির চাকরিতে কোটা না রাখার সুপারিশ দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website