ঠাকুরগাঁওয়ে মাদরাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার - মাদরাসা - দৈনিকশিক্ষা

ঠাকুরগাঁওয়ে মাদরাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি |

ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে নুর ইসলাম (২০) নামে এক মাদরাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ নভেম্বর) সকালে বাড়ির পাশের একটি হলুদ ক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত নুর ইসলাম ডাঙ্গাপাড়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে। সে খোশবাজার কামিল মাদরাসা থেকে আলিম পরীক্ষার্থী।

পারিবারিক সূত্রে যানা যায়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে একটি ফোন আসলে নুর ইসলাম ঘর থেকে বেরিয়ে যায়। এরপর আর বাসায় ফেরেনি সে। পরে অনেক খোঁজাখুঁজির পরেও তাকে পাওয়া যায়নি। শুক্রবার সকালে বাড়ির পাশের একটি হলুদ ক্ষেতে নুর ইসলামের মরদেহ এলাকার মানুষ দেখতে পায়।         

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি মোস্তফিজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নুর ইসলামের মরদেহ উদ্ধার করেছে। তবে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website