please click here to view dainikshiksha website

ঠাকুরগাঁওয়ে ২০কলেজ ছাত্রী হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ৩, ২০১৭ - ১০:৩৫ পূর্বাহ্ণ
dainikshiksha print

ঠাকুরগাঁওয়ে সরকারি মহিলা কলেজের হোস্টেলের ছাদের কার্নিস ধসে পড়ার খবরে তাড়াহুড়ো করে নামতে গিয়ে ২০ শিক্ষার্থী সজ্ঞা হারিয়ে ফেলেন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (০২ আগস্ট) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীরা হলেন- রুবী (১৮), লাজু (১৮), জেসমিন (১৮), খুকু মনি (১৮), মুনমুন (১৮), সোহাগি (১৮), মৌসুমি (১৮), সুমাইয়া (১৮), হোসনে আরা (১৮) সহ ২০ জন।

হোস্টেল সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা থেকে বৃষ্টি হচ্ছিলো। হঠাৎ দ্বিতীয় তলার ছাদের একটু কোনা ধসের শব্দ পায় কয়েকজন শিক্ষার্থী। সে খবর অন্য শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়লে হোস্টেলের দোতলা থেকে শিক্ষার্থীরা নামার চেষ্টা করলে আতঙ্কে এসময় প্রায় ২০ শিক্ষথী সজ্ঞা হারিয়ে ফেলেন।

পরে হোস্টেল কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে জেলা প্রশাসক আব্দুল আওয়াল হাসপাতালে শিক্ষার্থীদের দেখতে যান এবং চিকিৎসায় কোনো ধরনের গাফিলতি না করতে ডাক্তারদের নির্দেশ দেন।

হোস্টেল সুপার প্রভাষক আব্দুস সালাম  জানান, হঠাৎ হোস্টেলের বাইরের কার্নিস ধসে পড়লে শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করে। তাড়াহুড়ো করে নামতে গিয়ে  তারা সজ্ঞা হারিয়ে ফেলেন।

হাসপাতালের চিকিৎসক তোজাম্মেল হক জানান, শিক্ষার্থীরা কেউ আহত হয়নি। আতঙ্কে এসময় অনেক শিক্ষার্থী জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ১টি

  1. হুমায়ুন কবির says:

    সরকারি কাজের ঠিকাদার সিমেন্টের টাকা খেয়ে বালি বেশি দিয়ে বানিয়ে রাখলে সেই কার্ণিসতো ধ্বসে পড়বেই! ব্যক্তি মালিকানাধীন কোনো ভবনের কার্ণিসতো কখনো ধ্বসে পড়ে না!

আপনার মন্তব্য দিন