ডিআরইউর সাবেক সভাপতি আনোয়ারুল হক আর নেই - বিবিধ - Dainikshiksha

ডিআরইউর সাবেক সভাপতি আনোয়ারুল হক আর নেই

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সভাপতি ও দ্য ডেইলি স্টারের সাবেক প্রধান প্রতিবেদক আনোয়ারুল হক আর নেই (ইন্না লিল্লহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার  (২২ মার্চ) ভোর ৫টার দিকে রাজধানীর ধানমন্ডিতে নিজ বাসায় তিনি মারা যান। দীর্ঘদিন ধরে তিনি জটিল রোগে ভুগছিলেন। 

আনোয়ারুল হক দিল্লি হাইকমিশনে প্রেস মিনিস্টার হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি কূটনৈতিক সাংবাদিকদের সংগঠন ডিকাবের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।

শুক্রবার বাদ জুম্মা রাজধানীর সোবহানবাগ মসজিদে তার প্রথম জানাজা হবে। তারপর বেলা ৩টায় দ্বিতীয় জানাজা হবে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে। পরে রাজধানীর আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হবে।  মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন দৈনিক শিক্ষার সম্পাদক ও প্রকাশক সিদ্দিকুর রহমান খান। 

২১ থেকে ২৫ জুলাইয়ের এগ্রিকালচার ডিপ্লোমা পরীক্ষা স্থগিত - dainik shiksha ২১ থেকে ২৫ জুলাইয়ের এগ্রিকালচার ডিপ্লোমা পরীক্ষা স্থগিত একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website