ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত

নিজস্ব প্রতিবেদক |

২০১৮ খ্রিষ্টাব্দের ডিগ্রি ১ম বর্ষের ফল পুনঃনিরীক্ষণের আবেদন গ্রহণ চলবে আগামী ২৭ অক্টোবর। এদিন দুপুর ২টা পর্যন্ত ফল পুনঃনিরীক্ষণের আবেদন গ্রহণ করবে জাতীয় বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয় প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

জানা গেছে, গত ২ অক্টোবর থেকে ডিগ্রি ১ম বর্ষের ফল পুনঃনিরীক্ষণের আবেদন গ্রহণ শুরু হয়। ২৭ অক্টোবর বিকেল ৪ টা পর্যন্ত সোনালী সেবার মাধ্যমে ফল পুনঃনিরীক্ষণের ফিয়ের টাকা ব্যাংকে টাকা জমা দেয়া যাবে। নির্ধরিত সময় পরে আবেদন ফরম, পে স্লিপ ডাউনলোড করা যাবে না অথবা টাকা জমা দেয়া যাবেনা। পত্র প্রতি ফি ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।   

ঢাকা বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ২৯৯ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ১০৫ জন - dainik shiksha ঢাকা বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ২৯৯ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ১০৫ জন চট্টগ্রাম বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ৬৩ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ৪১ জন - dainik shiksha চট্টগ্রাম বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ৬৩ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ৪১ জন রাজশাহী বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ফেল করা ৩ পরীক্ষার্থী - dainik shiksha রাজশাহী বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ফেল করা ৩ পরীক্ষার্থী বরিশাল বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ১১ পরীক্ষার্থী - dainik shiksha বরিশাল বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ১১ পরীক্ষার্থী সিলেট বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ৩০ পরীক্ষার্থী - dainik shiksha সিলেট বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ৩০ পরীক্ষার্থী যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ২ অনুত্তীর্ণ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ৪৬ জন - dainik shiksha যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ২ অনুত্তীর্ণ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ৪৬ জন গতবছরের উপবৃত্তি দিতে সেকায়েপভুক্ত ৩৬ উপজেলার শিক্ষার্থী নির্বাচনের নির্দেশ - dainik shiksha গতবছরের উপবৃত্তি দিতে সেকায়েপভুক্ত ৩৬ উপজেলার শিক্ষার্থী নির্বাচনের নির্দেশ বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website