ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা শুরু কাল - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা শুরু কাল

নিজস্ব প্রতিবেদক |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ খ্রিস্টাব্দের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের ২য় বর্ষ পরীক্ষা আগামিকাল ৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। ১১ অক্টোবর পর্যন্ত চলবে এ পরীক্ষা। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। 

৯ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত শুক্রবার ও সরকারি ছুটির দিন ব্যতিত প্রতিদিন বেলা ১টা ৩০ মিনিট থেকে অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। 

২ লাখ ২২ হাজার ২৯২ জন্য পরীক্ষার্থী ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের ২য় বর্ষ পরীক্ষায় অংশগ্রহণ করবেন। ১ হাজার ৮১৫টি কলেজের পরীক্ষার্থীরা ৬৯৫টি কেন্দ্রে এ পরীক্ষায় অংশ নিবেন।

পরীক্ষার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলেও জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের গাজিপুর ক্যাম্পাসে পরীক্ষা সুষ্ঠুভাবে গহণে কন্ট্রোল রুম খোলা হয়েছে। পরীক্ষা সংক্রান্ত জরুরি কোন সমস্যয় এ কন্ট্রোল রুমের (ফোন: ০২-৯২৯১০১৭, ০২-৯২৯১০৩৮) সাথে যোগাযোগ করতে বলেছে জাতীয় বিশ্ববিদ্যালয়।    

তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website