ডিপিইওর চলতি দায়িত্বে ৬ কর্মকর্তা - বিবিধ - Dainikshiksha

ডিপিইওর চলতি দায়িত্বে ৬ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিকের জেলা শিক্ষা কর্মকর্তার  শূন্য পদে চলতি দায়িত্ব পেয়েছেন ৬ জন। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

আদেশে ময়মনসিংহের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বেগম তাহমিনা খাতুনকে  বগুড়া, যশোরের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বেগম নাসরিন আকতারকে নরসিংদী, খুলনার সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলমকে লালমনিরহাট, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের শিক্ষা কর্মকর্তা বেগম মালেকা পারভীনকে মৌলভীবাজার, খুলনার সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. তবিবুর রহমানকে মাদারীপুর এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের শিক্ষা কর্মকর্তা বেগম নিলুফা বেগমকে মানিকগঞ্জের জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্ব দেয়া হয়েছে। 

নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website