ডিসেম্বরের মধ্যে অবসরে যাচ্ছেন ১৫ সচিব - বিবিধ - দৈনিকশিক্ষা

ডিসেম্বরের মধ্যে অবসরে যাচ্ছেন ১৫ সচিব

নিজস্ব প্রতিবেদক |

বর্তমান প্রশাসনে সচিব পর্যায়ের ১৬ কর্মকর্তাসহ দেড় শতাধিক কর্মকর্তা চুক্তিভিত্তিক নিয়োগে রয়েছেন। আগামী ডিসেম্বরের মধ্যে প্রশাসনের কমবেশি ১৫ জন সচিব অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার কথা রয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্র এ তথ্য জানায়।

জানা গেছে, চলতি বছরের ডিসেম্বরের মধ্যে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জুয়েনা আজিজ, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মফিজুল ইসলাম, ধর্ম সচিব মো. আনিছুর রহমান, জনপ্রশাসন সচিব ফয়েজ আহম্মদ, খাদ্য সচিব শাহাবুদ্দিন আহমদ, মৎস্য ও প্রাণিসম্পদ সচিব মো. রইছউল আলম মণ্ডল, পল্লী উন্নয়ন ও সমবায় সচিব মো. কামাল উদ্দিন তালুকদারের স্বাভাবিক অবসরে যাওয়ার কথা রয়েছে।

একই সময়ের মধ্যে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সচিব রৌনক জাহান, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান (সচিব) মো. সামছুর রহমান, সরকারি কর্মকমিশনের (পিএসসি) সচিব ও এন সিদ্দিকা খানম, বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান (সচিব) জ্যোতির্ময় দত্ত এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব অশোক কুমার বিশ্বাস অবসরে যাবেন।

শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় - dainik shiksha শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ - dainik shiksha হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের - dainik shiksha ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website