please click here to view dainikshiksha website

ডুমুরিয়ায় মাদ্রাসায় শোক দিবস পালন

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি | আগস্ট ১৫, ২০১৭ - ৬:০২ অপরাহ্ণ
dainikshiksha print

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে খুলনার ডুমুরিয়া উপজেলার আন্দুলিয়া কাদেরিয়া দাঃ মাদরাসা।

মঙ্গলবার (১৫ই আগস্ট) সকালে শোক র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে দিনটি পালিত হয় কাদেরিয়া মাদ্রাসায়।

সকালে মাদ্রাসার ছাত্র-ছাত্রী ও শিক্ষক কর্মচারি শাহপুর ফুলতলা সড়কসহ প্রতিষ্ঠানের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সড়ক প্রদক্ষিণ শেষে মাদ্রাসা হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার সুপার মোঃ খয়রুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সহকারি সুপার আনোয়ার হোসেন আকুঞ্জী,  মোঃ হাফিজুর রহমান, হাবিবা খাতুন, আঃ রশিদ গাজী, মিজানুর রহমান মহলদার, এস এম আলাউদ্দিন, সামরুল ইসলাম, নুরুল ইসলাম, বাহারুল ইসলাম, আবু সালেহ মোঃ সামছুদ্দিন, ফকির মোঃ শহিদুল্লাহ প্রমুখ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন ক্বারি মোঃ রুহুল কুদ্দুস।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ২টি

  1. মো: জহিরুল ইসলাম says:

    আমার জানামতে অনেক মাদ্রাসায় শোক দিবস পালন হয়েছে কিন্তু নিউজ হয়নি। দৈনিক শিক্ষা পত্রিকার সম্মানিত সম্মাদকের কাছে একটা অনুরোধ অন্তত প্রতিটা জেলার একটি করে মাদ্রাসার নিউজ দেখতে চাই। ধন্যবাদ

  2. Anwar Hossen Akunjee says:

    দৈনিক শিক্ষা ডট কম’ এর সাংবাদিক হিসেবে যতদূর জানি শিক্ষা সংক্রান্ত যাবতীয় সংবাদ এখানে প্রকাশ করা হয়ে থাকে। তবে এ বিষয়ে নিজস্ব সংবাদদাতার মাধ্যমে তথ্য পাঠানোর প্রয়োজন।

আপনার মন্তব্য দিন