ডোমারে কলেজছাত্রের মৃত্যু - বিবিধ - Dainikshiksha

ডোমারে কলেজছাত্রের মৃত্যু

ডোমার (নীলফামারী) প্রতিনিধি |

নীলফামারী জেলার ডোমার উপজেলায় মাসুম আহমেদ নামে এক কলেজছাত্র গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (৩ ডিসেম্বর) সকালে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পশিম বোড়াগাড়ী উত্তরপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। মাসুম একই গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে ও ডোমার সরকারী কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় বাসিন্দা বছির আহমেদ জানান, সকালে একই সাথে মসজিদে তার সাথে ফজরের নামাজ আদায় করি। নামাজ শেষে সে হাঁটতে যায়। পরে লোকজনের মুখে জানতে পারি তার বাড়ির পাশে চেকাডারা নদীর ধারের বড়ইগাছে তার লাশ ঝুলে রয়েছে। তবে কী কারণে এই ঘটনা ঘটলো তা তিনি জানাতে পারেন নি।

স্থানীয়রা জানান, মানসিকভাবে সে অসুস্থ্ ছিল। তার চিকিৎসা চলছিল। সে আত্মহত্যা করে থাকতে পারে তারা জানান।

ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোকছেদ আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website