ড্রাইভারের সাথে পালিয়ে যাওয়ায় মাদরাসা শিক্ষিকাকে শোকজ - বিবিধ - দৈনিকশিক্ষা

ড্রাইভারের সাথে পালিয়ে যাওয়ায় মাদরাসা শিক্ষিকাকে শোকজ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি |

বগুড়া শেরপুরের ঘৌড়দৌড় এন পি আলিম মাদরাসার ইবতেদায়ি শাখার একজন শিক্ষিকাকে নৈতিকতা অবক্ষয়ের দায়ে শোকজ করেছে মাদরাসা কর্তৃপক্ষ। জনৈক এক ড্রাইভারের সাথে পালিয়ে গিয়ে বিয়ে করেন এ শিক্ষিকা। এ প্রেক্ষিতে প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও অবিভাবকদের প্রতিবাদের মুখে এ শিক্ষিকাকে শোকজ করা হয়েছে জানিয়েছেন মাদরাসাটির অধ্যক্ষ।

জানা যায়, ২০০৪ খ্রিষ্টাব্দে বিয়ে হয় এ শিক্ষিকার। ২০১৫ খ্রিষ্টাব্দের ১০ ডিসেম্বর ঘৌড়দৌড় এন পি আলিম মাদরাসার ইবতেদায়ি শাখায় যোগদান করেন তিনি। চলতি বছরের ২ মে স্বামীর বাড়ি থেকে পালিয়ে এক ড্রাইভারকে বিয়ে করেন এ শিক্ষিকা। স্বামী পক্ষের অভিযোগ, কয়েক লাখ টাকা, স্বর্ণালংকার নিয়ে পালিয়ে গিয়েছেন শিক্ষিকা। 

ঘটনা জানাজানি হলে কর্মস্থলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। রমজান ও ঈদ-উল-ফিতরের ছুটি শেষে শিক্ষিকা মাদরাসায় গেলে ছাত্র-ছাত্রী ও অভিভবকেরা নৈতিকতা অবক্ষয়ের অভিযোগ এনে তাকে ক্লাস নেয়া থেকে বিরত থাকতে বলেন। এ সময় কয়েকজন অভিভাবক তাকে মাদরাসা থেকে চাকরিচ্যুত করার দাবি জানান। এ ঘটনায় ওই শিক্ষিকাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে মাদরাসার ম্যানেজিং কমিটি। 

ব্যাপারে ঘৌড়দৌড় এন পি আলিম মাদরাসার অধ্যক্ষ মো. আব্দুস সালাম দৈনিক শিক্ষাকে বলেন, ওই শিক্ষিকা মাদরাসায় থাকলে কোনো ছাত্র-ছাত্রী ক্লাসে থাকবে না বলে হইচই করলে কমিটির সদস্যদের নিয়ে মিটিং করে তাকে শোকজ নোটিশ দেয়া হয়েছে।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website