ঢাকার সব শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে শিক্ষামন্ত্রী বসছেন আজ - বিবিধ - Dainikshiksha

ঢাকার সব শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে শিক্ষামন্ত্রী বসছেন আজ

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর সব সরকারি এবং বেসরকারি স্কুল ও কলেজ  প্রধানদের সঙ্গে আজ রোববার (৫ আগস্ট) বিকেলে বৈঠকে বসছেন শিক্ষা মন্ত্রনালয়। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এ বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি থাকবেন  মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো: সোহরাব হোসাইন।

রাজধানীর কাকরাইল এলাকার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে বিকেল তিনটায় কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষদের সঙ্গে এবং বিকেল পাঁচটায় স্কুল সহকারী প্রধান শিক্ষক ও প্রধান শিক্ষকদের সঙ্গে পৃথক বৈঠক করবেন। মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো: সোহরাব হোসাইন রোববার সকালে দৈনিক শিক্ষাকে এ খবর নিশ্চিত করেন। তিনি বলেন উদ্ভূত পরিস্থিতিতে করণীয় বিষয়ে দিকনির্দেশনা দেয়া হবে এ বৈঠকে। 

গত ২৯ জুলাই বাসচাপায় রাজধানীর শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত ও ১১ জন আহত হওয়াকে কেন্দ্র করে উদ্ভূত পরিস্থিতিতে করণীয় সম্পর্কে শিক্ষা মন্ত্রণালয়।

 

 

পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি - dainik shiksha পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ  বাতিল - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল এইচএসসির টেস্ট পরীক্ষার ফল ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ - dainik shiksha এইচএসসির টেস্ট পরীক্ষার ফল ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী ২০ হাজার টাকায় শিক্ষক নিবন্ধন সনদ বিক্রি করতেন তারা - dainik shiksha ২০ হাজার টাকায় শিক্ষক নিবন্ধন সনদ বিক্রি করতেন তারা অকৃতকার্য ছাত্রীকে ফের পরীক্ষায় বসতে দেয়ার নির্দেশ - dainik shiksha অকৃতকার্য ছাত্রীকে ফের পরীক্ষায় বসতে দেয়ার নির্দেশ আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু - dainik shiksha আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি - dainik shiksha নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website