ঢাকা কলেজের ৫ ছাত্র ছুরিকাহত : সিটি কলেজের ৩ ছাত্র গ্রেফতার - কলেজ - দৈনিকশিক্ষা

ঢাকা কলেজের ৫ ছাত্র ছুরিকাহত : সিটি কলেজের ৩ ছাত্র গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা কলেজে পাঁচ ছাত্রকে ছুরিকাহত করার ঘটনায় দায়ের করা মামলায় সিটি কলেজের তিন ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ধানমন্ডি থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত হলেন- খলিলুর রহমানের ছেলে আশিকুর রহমান (১৮), ওমর খইয়ামের ছেলে সাব্বির আহমেদ (১৮) এবং আলমগীর সরকারের ছেলে ইয়াসিন সরকার (১৮)। গ্রেপ্তার হওয়া ছাত্রদের তিন দিনের রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে তুলেছে ধানমন্ডি থানা পুলিশ।

এর আগে গুরুতর আহত ঢাকা কলেজের ছাত্র রাগিব নেহাল সিয়ামের বাবা বাবুল সরদার চাখারী ধানমন্ডি থানায় সিটি কলেজের চার শিক্ষার্থীকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

ধানমন্ডি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, ‘গতকালের (বৃহস্পতিবার) ঘটনায় আহত এক শিক্ষার্থীর বাবা মামলা করেছেন। আমরা তিনজনকে গ্রেফতার করেছি’।

তিনি বলেন, ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত কিনা জানতে গ্রেফতারকৃতদের আদালতে তুলে তিন দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে সায়েন্স ল্যাবরেটরি মোড়ে সিটি কলেজের ছাত্রদের সঙ্গে সংঘর্ষে ঢাকা কলেজের পাঁচ ছাত্র ছুরিকাহত হন।

আরও পড়ুন : ঢাকা ‍ও সিটি কলেজ ছাত্রদের সংঘর্ষ, দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে : শিক্ষা উপমন্ত্রী

এরপর ঢাকা কলেজ ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের প্রকৃত কারণ খতিয়ে দেখা হবে বলে সাংবাদিকদের জানান শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি বলেন, প্রকৃত দোষীদের চিহ্নিত করে কঠোর ব্যবস্থা নেয়া হবে। একই সাথে দুই কলেজের শিক্ষার্থীদেরই বাড়াবাড়ি না করে শান্ত থাকার পরামর্শ দেন তিনি। 

সংঘর্ষে গুরুতর আহত ঢাকা কলেজের ছাত্রদের দেখতে বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান শিক্ষা উপমন্ত্রী। রাত এগারোটার দিকে তিনি ঢাকা মেডিকেলে যান। গুরুতর আহত ছাত্রের চিকিৎসার খোঁজখবর নেন। ডাক্তারদের সাথে কথা বলেন উপমন্ত্রী। এ সময় তার সাথে ছিলেন ঢাকা কলেজের অধ্যক্ষ নেহাল আহমেদ।

বিশ্ব এক হলেই শুধু করোনা মোকাবেলা সম্ভব : জাতিসংঘ - dainik shiksha বিশ্ব এক হলেই শুধু করোনা মোকাবেলা সম্ভব : জাতিসংঘ মহামারিতেও দপ্তরিদের কাছ থেকে আদায় করা হচ্ছে ঋণের টাকা - dainik shiksha মহামারিতেও দপ্তরিদের কাছ থেকে আদায় করা হচ্ছে ঋণের টাকা মৃতদের শরীর থেকে করোনা ভাইরাস ছড়ায় না : ডব্লিউএইচও - dainik shiksha মৃতদের শরীর থেকে করোনা ভাইরাস ছড়ায় না : ডব্লিউএইচও সংসদ টিভিতে ক্লাসের নতুন রুটিন প্রকাশ - dainik shiksha সংসদ টিভিতে ক্লাসের নতুন রুটিন প্রকাশ সমাপনী জুনিয়র পরীক্ষা এখনই বাতিল ঘোষণা করুন - dainik shiksha সমাপনী জুনিয়র পরীক্ষা এখনই বাতিল ঘোষণা করুন জুন পর্যন্ত কিস্তি না আদায় নিশ্চিতে ৯ সদস্যের মনিটরিং সেল - dainik shiksha জুন পর্যন্ত কিস্তি না আদায় নিশ্চিতে ৯ সদস্যের মনিটরিং সেল শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অসহায় মানুষের কল্যাণে - dainik shiksha শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অসহায় মানুষের কল্যাণে ১০ এপ্রিল সরকারকে করোনা শনাক্তের কিট দেবে গণস্বাস্থ্য - dainik shiksha ১০ এপ্রিল সরকারকে করোনা শনাক্তের কিট দেবে গণস্বাস্থ্য ‘প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপে মানুষ নিরাপদ থাকার চেষ্টা করছে’ - dainik shiksha ‘প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপে মানুষ নিরাপদ থাকার চেষ্টা করছে’ ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত - dainik shiksha ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন - dainik shiksha টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন করোনা সন্দেহ হলে যা করতে হবে - dainik shiksha করোনা সন্দেহ হলে যা করতে হবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website