please click here to view dainikshiksha website

ঢাবিতে ডিবি পরিচয়ে ছিনতাই, আটক ১

ঢাবি প্রতিনিধি | নভেম্বর ১৭, ২০১৭ - ৬:৫৪ অপরাহ্ণ
dainikshiksha print

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ছিনতাই করা এক লাখ টাকাও। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরম্নল হক হলের সামনে এ ঘটনা ঘটে। আটক করা ব্যক্তি নিজেকে বাবুল খান নামে পরিচয় দিয়েছেন। তার বাড়ি ঝিনাইদহ। শাহবাগ থানার ওসি আবুল হাসান কিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

ঘটনার একাধিক প্রত্যক্ষদর্শী বলেন, সকাল সাড়ে ৭টার দিকে মো. উজ্জ্বল নামের এক ব্যবসায়ী বিশ্ববিদ্যালয়ের ভেতর দিয়ে রিকশায় করে নিউমার্কেটের দিকে যাচ্ছিলেন। জহুরম্নল হক হলের সামনে বাবুল খানসহ তিনজন তার পথ আটকান।

মো. উজ্জ্বল বলেন, পথ আটকে তারা নিজেদের ডিবির কর্মকর্তা বলে পরিচয় দেন। অবৈধ কিছু আছে কিনা, জানতে চাইলে সঙ্গে এক লাখ টাকা আছে বলে জানান তিনি। ছিনতাইকারীরা টাকা নিয়ে রিকশা চালকসহ তাকে ধমকে জহুরম্নল হলের ভেতরের
রাস্তায় পাঠিয়ে দেন। এসময় কোনো ঝামেলা করলে গুলি করা হবে বলেও হুমকি দেয়া হয়।

ছিনতাইকারীরা রিকশায় করে চলে যাচ্ছিলেন। এ সময় মো. উজ্জ্বল উপস্থিত কয়েকজনের কাছে সহযোগিতা চান। তারা সবাই মিলে দৌড়ে ছিনতাইকারীদের একজনকে ধরে ফেলেন। তার কাছ থেকে এক লাখ টাকা পাওয়া যায়।

পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল টিম (বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তায় নিয়োজিত কর্মচারী) ও শাহবাগ থানার পুলিশকে জানানো হলে তারা বাবুলকে আটক করে থানায় নিয়ে যান।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন