ঢাবিতে নিরীহ ছাত্রকে রক্তাক্ত করল ছাত্রলীগ - মতামত - Dainikshiksha

ঢাবিতে নিরীহ ছাত্রকে রক্তাক্ত করল ছাত্রলীগ

ঢাবি প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলে শিবির সন্দেহে এক ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত করেছে ছাত্রলীগ। কিন্তু পরে তারা জানতে পারে ওই ছাত্র শিবিরের কেউ নন। আহতের ছাত্রের নাম মনিরুল ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

শনিবার সন্ধায় হলের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আলী হুসেনের নেতৃত্বে, উর্দু বিভাগের ইমরুল কায়সার, ইসলামের ইতিহাস বিভাগের মাহমুদুল হাসান এবং স্বাস্থ্য অর্থনীতি বিভাগের রেজা হলের ২২৫ নং কক্ষে নিয়ে তাকে বেদম প্রহার করে।

পরে মনিরুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে দেখতে আসেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ। তিনি বলেন, আমাদের  অবস্থান শিবিরের বিরুদ্ধে। কোনো সাধারণ শিক্ষার্থীকে হয়রানি করা নয়। কোনো সাধারণ শিক্ষার্থীকে মারধর করা হলে ছাড় দেওয়া হবে না।

ছাত্রলীগের জিয়া হল শাখা সভাপতি ইউসুফ উদ্দিন খান বলেন, ওই ছেলে শিবির করে কি না তা নিয়ে আমাদেরও সন্দেহ আছে। আমরা বিষয়টা দেখছি।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান - dainik shiksha সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ - dainik shiksha মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website