please click here to view dainikshiksha website

ঢাবিতে শিবির অভিযোগে ৫ শিক্ষার্থীকে মারধর

ঢাবি প্রতিনিধি | আগস্ট ১৮, ২০১৭ - ৮:২২ অপরাহ্ণ
dainikshiksha print

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হাজী মুহম্মদ মুহসীন হলে পাঁচ শিক্ষার্থীকে শিবির করার অভিযোগে মারধর করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার গভীর রাতে তাদের মারধর করে পুলিশে সোপর্দ করা হয়।

বর্তমানে তারা পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে। তারা হলেন- রাষ্ট্রবিজ্ঞান দ্বিতীয় বর্ষের বাপ্পী, অর্থনীতি দ্বিতীয় বর্ষের মাসুদ মিয়া, মনোবিজ্ঞান দ্বিতীয় বর্ষের ইব্রাহিম, ম্যানেজমেন্ট তৃতীয় বর্ষের আব্দুল গাফ্ফার এবং রাষ্ট্রবিজ্ঞান দ্বিতীয় বর্ষের মেহেদী। এর মধ্যে চারজনের হাত-পা ভেঙে গেছে বলে মেডিকেল সূত্রে জানা যায়। আহতদের আত্মীয় স্বজনের দাবি, ছাত্রলীগের প্রোগ্রাম না করায় তাদেরকে রড ও লাঠিসোঁটা দিয়ে মারধর করা হয়েছে।

এ বিষয়ে মুহসীন হল শাখা ছাত্রলীগের সভাপতি সরকার জহির রায়হান বলেন, তারা শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত থাকার প্রমাণ রয়েছে। হলে নাশকতার চেষ্টা করার সময় তাদেরকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

ঢাবির প্রক্টর (ভারপ্রাপ্ত) অধ্যাপক এ এম আমজাদ বলেন, শিবির করার অভিযোগে তাদেরকে পুলিশে সোপর্দ করেছে। যাচাই-বাছাই করে তাদের বিষয়ে পুলিশ সিদ্ধান্ত নিবে।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ২টি

  1. মোঃ কামাল হোসেন says:

    এসব ঘটনা অতি অমানবিক।

  2. মো: আনোয়ারুল ইসলাম প্রভাষক দর্শন বিভাগ পলাশবাড়ী আদর্শ ডিগ্রি কলেজ পলাশবাড়ী, গাইবান্ধা says:

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই চার মেধাবী ছাত্রের হাত-পা ভেঙ্গে দেওয়া চরম অন্যায় কাজ হয়েছে । ছত্রলীগের মিছিলে না গেলে নিরীহ ছাত্রদের ধরে মারপিট করা মানবতাবিরোধী অপরাধ।এই অপরাধের বিচার কোন আদালতে হবে ?

আপনার মন্তব্য দিন