ঢাবির কলা ভবন পরীক্ষা কেন্দ্রে নষ্ট ঘড়ি! - মতামত - Dainikshiksha

ঢাবির কলা ভবন পরীক্ষা কেন্দ্রে নষ্ট ঘড়ি!

মো. ওসমান গনি শুভ |

বাংলাদেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ হিসেবে স্বীকৃত ঢাকা বিশ্ববিদ্যালয়। এখানকার আর্টসের ছাত্রছাত্রীদের মিডটার্ম, ফাইনাল পরীক্ষাগুলো নেওয়া হয় কলা ভবনের চতুর্থ তলার ১, ২, ৩, ৪ এবং ৫ নম্বর কক্ষে। ৪ নম্বর পরীক্ষা কেন্দ্রে আছে নষ্ট ঘড়ি। মোবাইল ফোন আসার পরে অনেকে ঘড়ি ব্যবহার করে না।

কিন্তু ঘড়ি এবং ইলেকট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষা কেন্দ্রে ঢুকতে দেওয়া হয় না। এই ঘড়ি ঠিক করার দায়িত্ব পরীক্ষা নিয়ন্ত্রক এবং ডিপার্টমেন্ট চেয়ারম্যানের থাকলেও তাদের সেদিকে দৃষ্টি নেই। তাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভিসি স্যারের দৃষ্টি আকর্ষণ করছি যে, অতিশীঘ্রই কলা ভবন পরীক্ষা কেন্দ্রের চতুর্থ তলার ৪ নম্বর রুমের নষ্ট ঘড়ি ঠিক করার ব্যবস্থা করে ছাত্রছাত্রীদের দুর্ভোগ কমান।

শিক্ষার্থী, ঢাকা বিশ্ববিদ্যালয়

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website