ঢাবির শিক্ষার্থীকে কুপিয়ে জখম - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ঢাবির শিক্ষার্থীকে কুপিয়ে জখম

মাগুরা প্রতিনিধি |

মাগুরার শ্রীপুরে সোনাতুন্দী গ্রামে শনিবার (৪ জুলাই) সকালে এক দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে তার পরিবারের দুই সদস্যসহ কুপিয়ে জখম করা হয়েছে। প্রকাশ্য দিবালোকে ছিনতাইকারীরা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের ৩য় বর্ষের শিক্ষার্থী তাসনিয়া জামান স্বর্ণা (২১), ছোটভাই সাব্বির হোসেন (১৯) ও তার মা রোকেয়া বেগমকে (৫২) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নগদ ৮০ হাজার টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান ২টি মোবাইল সেট ছিনতাই করেছে বলে ভুক্তভোগীরা অভিযোগ করেছেন । এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

তাসনিয়া জামান স্বর্ণা শ্রীপুরের সোনাতুন্দী গ্রামের মৃত দুলু বিশ্বাসের মেয়ে। ছয় ভাই-বোনের মধ্যে সে ৫ম।

ভুক্তভোগীরা দৈনিক শিক্ষাডটকমকে জানান, ঘটনার দিন সকাল ১০টার দিকে তাঁরা তিনজন একটি ব্যাটারি চালিত অটোবাইকে করে ল্যাপটপ ও ঈদের কিছু কেনাকাটা করার জন্য মাগুরার উদ্দেশে যাত্রা করেন। যাওয়ার পথে ওই গ্রামের আবু বিশ্বাসের দোকানের সামনে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা সোনাতুন্দি গ্রামের ইয়াবা ব্যবসায়ী ও মাদকসেবী রায়হান ওরফে রাহেন, ইরাদ, আকিদ, তাহিদসহ বেশ কয়েকজন উচ্ছৃঙ্খল যুবক চলন্ত গাড়ির গতিরোধ করে দেশিয় অস্ত্রের মুখে জিম্মি করে তাদের লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও ধারাল দা দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় নগদ ৮০ হাজার টাকা, দুটি দামী মোবাইল সেট ও স্বর্ণালংকার ছিনতাই করে নিয়ে যায়। আহতের মধ্যে সাব্বির হোসেনকে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংবাদ পেয়ে শ্রীপুর থানার ওসি আলী আহমেদ মাসুদের নির্দেশে এসআই প্রণয় ও এএসআই মোস্তফা কামাল ওই এলাকায় অভিযান পরিচালনা করে সোনাতুন্দি গ্রামের ইমান উদ্দিনের পুত্র রায়হান ওরফে রাহেন মোল্যা ও আব্দুস সালাম বিশ্বাস ওরফে সানার পুত্র ইরাদ আলীকে গ্রেফতার করতে সক্ষম হন।

এ বিষয়ে রোববার (৫ জুলাই) দুপুরে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ দৈনিক শিক্ষাডটকমকে জানান, ওই ছাত্রীর পার্সে (ব্যাগে) একটি অপো মোবাইল সেট ও ব্যাগে থাকা ৯০০ টাকাসহ ইরাদ (১৯) ও রায়হান (৩২) নামের  দুই যুবককে আটক করা হয়েছে। ছিনতাইকারীদের নামে ৩৯৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করা হবে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website