ঢাবির সমাবর্তন বক্তা ড. আনিসুজ্জামান - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

ঢাবির সমাবর্তন বক্তা ড. আনিসুজ্জামান

ঢাবি প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫১তম সমাবর্তনে বক্তা হচ্ছেন জাতীয় অধ্যাপক ও শিক্ষাবিদ ড. আনিসুজ্জামান। সোমবার (১০ সেপ্টেম্বর) রাতে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের সভায় তাঁকে চূড়ান্ত করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আখতারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

উপাচার্য জানান, এর আগে নেওয়া সিদ্ধান্ত অনুযায়ী ৫১তম সমাবর্তন বক্তা হিসেবে শান্তিতে নোবেল বিজয়ী লেইমা গবোয়ি চূড়ান্ত ছিলেন। শুধু তাই নয়, আমন্ত্রণ জানানোর প্রস্তাব গৃহীত হওয়ার পাশাপাশি তাঁকে ডক্টর অব লজ ডিগ্রি দেওয়ার কথাও ছিল। কিন্তু সিন্ডিকেটের সভায় আপত্তি থাকায় তাঁর পরিবর্তে ড. আনিসুজ্জামানকে চূড়ান্ত করা হয়।

আগামি ৬ অক্টোবর এই সমাবর্তন হওয়ার কথা রয়েছে। সমাবর্তন অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে এরই মধ্যে  একটি নির্বাহী, একটি ব্যবস্থাপনা ও ২৬টি উপকমিটি গঠন করা হয়েছে।

নির্বাচনীতে অনুত্তীর্ণরা পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না - dainik shiksha নির্বাচনীতে অনুত্তীর্ণরা পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল - dainik shiksha শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল জেএসসির জেলাভিত্তিক কেন্দ্র তালিকা প্রকাশ - dainik shiksha জেএসসির জেলাভিত্তিক কেন্দ্র তালিকা প্রকাশ সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন (ভিডিও) - dainik shiksha সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন (ভিডিও) কারিগরির সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ - dainik shiksha কারিগরির সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তি বিজ্ঞপ্তি নির্বাচনের আগেই স্কুলের বার্ষিক পরীক্ষা শেষ করার পরিকল্পনা - dainik shiksha নির্বাচনের আগেই স্কুলের বার্ষিক পরীক্ষা শেষ করার পরিকল্পনা সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website