ঢাবি শিক্ষক সমিতির নির্বাচন কাল - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

ঢাবি শিক্ষক সমিতির নির্বাচন কাল

ঢাবি প্রতিনিধি |

শিক্ষক সমিতির নির্বাচনে শেষ মুহূর্তের প্রচারে সরগরম প্রাচ্যের অক্সফোর্ডখ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)। নীল ও সাদা দলের প্রার্থীরা নিজ নিজ বলয়ে ভোট টানতে ঘাম ঝরাচ্ছেন।

আগামীকাল মঙ্গলবার (৪ ডিসেম্বর) ঢাবি শিক্ষক সমিতির নির্বাচন। সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোটগ্রহণ হবে।

ইতোপূর্বে নীল দল থেকে নির্বাচন করে যারা সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন, তারা এবারও একই পদে নির্বাচন করছেন।

সভাপতি পদে এবারের প্রার্থী শিক্ষক সমিতির বর্তমান সভাপতি অধ্যাপক ড. এএসএম মাকসুদ কামাল ও সাধারণ সম্পাদক প্রার্থী বর্তমান সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শিবলী রুবাইয়াতুল ইসলাম।

অন্যদিকে সাদা দল থেকে সভাপতি প্রার্থী হয়েছেন সংগঠনটির সাবেক আহ্বায়ক ও মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মো. আখতার হোসেন খান এবং সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান ও সিনেট সদস্য অধ্যাপক ড. মো. লুৎফর রহমান।

প্রতি বছর ঢাবি শিক্ষক সমিতির নির্বাচন হয়। গfত কয়েক বছর ধরেই নীল দল এ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে আসছে।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website