তাবলিগ ফেরত চার শিক্ষার্থীসহ কলাপাড়ায় ২৫ জন হোম কোয়ারেন্টিনে - স্কুল - দৈনিকশিক্ষা

তাবলিগ ফেরত চার শিক্ষার্থীসহ কলাপাড়ায় ২৫ জন হোম কোয়ারেন্টিনে

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি |

পটুয়াখালীর কলাপাড়ায় তাবলিগ জামাত ফেরত চার শিক্ষার্থীসহ ২৫ জনকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন। বুধবার (৮ এপ্রিল) রাতের আঁধারে নারায়ণগঞ্জ ও ডেমরা থেকে আসা এসব তাবলিগ জামাত ফেরতদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়। এছাড়া ফেরতের মধ্যে আরও ১৭ জনের খোঁজ নেই বলে জানা গেছে।

জানা যায়, ফেরতের মধ্যে ১০ জনকে নাচনাপাড়া পীরসাহেব বাড়ির মসজিদে, এসএসসি পরীক্ষা দেয়া চার শিক্ষার্থীকে খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ও ১১ জনকে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তবে আরও ১৭ জনের কোনো সন্ধান পাওয়া যায়নি বলে জানায় প্রশাসন।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, মহিপুরে চারজনকে পৃথক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এরা নারায়ণগঞ্জে বিভিন্ন কারখানার শ্রমিক ও তাবলিগ থেকে ফেরা।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক ২৫ জনকে পৃথক স্থানে হোম কোয়ারেন্টিনে রাখার কথা স্বীকার করে জানান, বাকি ১৭ জনকে খুঁজে বের করে হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হবে।

কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা করোনায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৫২৩ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৫২৩ শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website