তামিমকে বিশ্রাম নিতে বললেন সাকিব - খেলাধুলা - Dainikshiksha

তামিমকে বিশ্রাম নিতে বললেন সাকিব

নিজস্ব প্রতিবেদক |

দ্বাদশ বিশ্বকাপ থেকে রান খরায় ভুগতে থাকা বন্ধু তামিম ইকবালকে বিশ্রামের পরামর্শ দিলেন বাংলাদেশের সেরা খেলোয়াড় সাকিব আল হাসান।

বিশ্বকাপের মাত্র ১টি হাফ-সেঞ্চুরি করা তামিম গতকাল শেষ হওয়া শ্রীলংকার বিপক্ষে সিরিজে তিন ইনিংসে করেছেন মাত্র ২১ রান। নিজের পারফরমেন্সে হতাশ তামিম নিজেও। তবে ফর্ম ফিরে পেতে চেষ্টার ত্রুটি করছেন না তামিম। কিন্তু দুর্ভাগ্য পিছু ছাড়ছে না তামিমের।

তাই ব্যর্থতাকে ভুলে নতুনভাবে শুরু করার জন্য তামিমকে পরামর্শ দিলেন সাকিব। তিনি বললেন, তামিমের উচিত বিশ্রাম নেয়া এবং ভালোভাবে ফিরে আসা।

তামিমের অফ-ফর্ম নিয়ে সাকিব বলেন, দেখুন একজন ক্রিকেটারের খারাপ সময় আসতেই পারে। এখন আমার মনে হয় যে ওর জন্য যেটা দরকার, খুব ভালো একটা বিশ্রাম নেয়া। নিজেকে রিকভার করা ও ফ্রেশ হওয়া এবং আগের চেয়ে ভালোভাবে ফিরে আসা। আমি নিশ্চিত তামিম এটাই করবে।

এসময় নিজের ক্রিকেটে ফেরার ব্যাপারে কথা বলেন সাকিব। তিনি বলেন, আফগানিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ সিরিজ আছে। আশা করছি, ফিট থাকলে খেলবো।

মাদরাসায় নবসৃষ্ট পদে নিয়োগে দ্রুত পদক্ষেপ নেয়া হবে : অর্থমন্ত্রী - dainik shiksha মাদরাসায় নবসৃষ্ট পদে নিয়োগে দ্রুত পদক্ষেপ নেয়া হবে : অর্থমন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ অতিরিক্ত সচিব মাহমুদুল হককে শিক্ষা মন্ত্রণালয় থেকে বদলি - dainik shiksha অতিরিক্ত সচিব মাহমুদুল হককে শিক্ষা মন্ত্রণালয় থেকে বদলি এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website